শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

এবার গরুকে ধর্ষণের দায়ে ভারতীয় যুবক গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার ০৫:৪৭ পিএম

এবার গরুকে ধর্ষণের দায়ে ভারতীয় যুবক গ্রেপ্তার

ঢাকা : এবার গরুকে ধর্ষণের অভিযোগে এক ভারতীয় যুবককে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। ভারতের গুজরাটের আহমেদাবাদের মেঘানিনগর এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, গরুকে ধর্ষণের দায়ে মেঘানিনগর থানা পুলিশ লালু পাটনি (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। গরুর মালিক গোবর দেশাইয়ের অভিযোগের ভিত্তিতে পশু ধর্ষণ আইনে ওই যুবককে গ্রেপ্তারের তথ্য জানিয়েছে আহমেদাবাদ পুলিশ।

পুলিশের কাছে দেওয়া অভিযোগে গোবর দেশাই বলেন, তার চারটি গরু রয়েছে। আহমেদাবাদের বিমানবন্দরের কার্গো কমপ্লেক্স মাঠে প্রতিদিন সকালে গরু ছেড়ে দিয়ে আসেন তিনি। বিকেলের দিকে গিয়ে নিয়ে আসেন গোয়ালে। দু’দিন আগে মাঠে গরু আনতে গিয়ে পাঁচ মাস বয়সী একটি গরু না পেয়ে খুঁজতে শুরু করেন দেশাই। পরে দেখতে পান একটি ঘরের পেছনে গরুটিকে বসিয়ে ধর্ষণ করছে ওই যুবক। ঘটনাস্থলে ওই যুবককে ধরে পেটাতে শুরু করেন তিনি। পরে আহমেদাবাদ পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে ওই যুবককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

গোবর দেশাই বলেন, এ ধরনের ঘটনা আগে সংবাদমাধ্যমে দেখেছেন তিনি। কিন্তু এমন ঘটনা যে তার গরুর সঙ্গেই ঘটবে, তা তিনি ভাবতেও পারেননি।

এর আগে হরিয়ানার এক থানার ভেতরে পূর্ণ বয়স্ক ছাগল ধর্ষণের অভিযোগ উঠে পুলিশের এক কনস্টেবলের বিরুদ্ধে। পরে হরিয়ানা পুলিশ সেই কনস্টেবলকে চাকরিচ্যুত করে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue