বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯, ১৪ আষাঢ় ১৪২৬

এবার তানভীরের সঙ্গে পালালেন প্রভা!

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩০ পিএম

এবার তানভীরের সঙ্গে পালালেন প্রভা!

সোনালীনিউজ ডেস্ক

প্রেম-বিয়ে এবং সংসারসহ নানা বিষয়ে প্রায়শই আলোচনায় থাকেন অভিনেত্রী প্রভা। সাত বছরের প্রেমের সম্পর্ক  ভেঙ্গে অপূর্বকে বিয়ে। তারপর অপূর্বর সাথেও ছাড়াছাড়ি। সবই ছিল আলোচনার শীর্ষে ।

কিছুদিন আগে অভিনেতা শ্যামলের সঙ্গে প্রেম এবং সংসারের গুঞ্জন হচ্ছিল শোবিজ অঙ্গনে। এরইমধ্যে আরেক অভিনেতা তানভীরকে নিয়ে শোনা যাচ্ছে নতুন প্রেমের খবর!

না, পাঠক। এটা অবশ্য প্রভা কিংবা তানভীরের বাস্তব জীবনের গল্প নয়। সম্প্রতি এই দুই অভিনয়শিল্পীকে তাহলে শিরোনামের একটি নাটকে পালিয়ে বিয়ে করতে দেখা যাবে।  গল্পে প্রভা এবং তানভীর একে অন্যকে ভালোবাসে। তানভীর পড়াশুনা শেষ করে চাকরি খুঁজছে। ওদিকে প্রভার পরিবার থেকে বিয়ের জন্য চাপ দিচ্ছে। কিন্তু তানভীর প্রভাকে সরাসরি জানিয়ে দেয় বিয়ে করতে পারবে না। কিন্তু প্রভা কোনোভাবেই বিষয়টি মানতে নারাজ। শেষমেশ কাজী অফিসে যায় দুজনে। পালিয়ে বিয়ে করার সময় শুরু হয় নানা নাটকীয়তা। ঘটনা মোড় নিতে থাকে অন্যদিকে। শেষে ঘটে ভিন্ন এক ঘটনা। এমনি গল্পের নাটক তাহলে। শান্তা রহমানের পরিচালনায় এতে অভিনয় করেছেন তানভীর, প্রভা প্রমুখ। নাটকটি আসছে ভালোবাসা দিবসে যে কোনো একটি টিভি চ্যানেলে প্রচার হবে।

সোনালীনিউজ/ঢাকা

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue