বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

এবার দিনাজপুরের ডিসির অনৈতিক সম্পর্কের ভিডিও ফাঁস (ভিডিও)

দিনাজপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ৩০ অক্টোবর ২০১৯, বুধবার ০১:২২ পিএম

এবার দিনাজপুরের ডিসির অনৈতিক সম্পর্কের ভিডিও ফাঁস (ভিডিও)

দিনাজপুর : জামালপুরের জেলা প্রশাসকের সেই নারী কেলেঙ্কারি ঘটনা এখনও ম্লান হয় নি। এরই মধ্যে আরেক কেলেঙ্কারি ফাঁস হয়েছে। এবার অভিযোগ উঠেছে দিনাজপুরের জেলা প্রশাসকের দিকে।

সম্প্রতি ভিডিও বার্তায় নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী দাবি করেছেন, ডিসি মাহমুদুল আলম নাকি নানা প্রলোভন দেখিয়ে তার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছিলেন। সেই ফাঁদে পা দিয়ে তার সংসার ভেঙে গেছে। এ ঘটনা জানাজানি করলে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ ওই নারীর।

ভাইরাল ভিডিওটিতে ওই নারীর দাবি, জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারি ফাঁস হওয়ার পর থেকে সতর্কতা হিসেবে তার সাথে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম।

জানা গেছে, দিনাজপুরে একটি স্কুলে শিক্ষকতা করেন ওই নারী। তার সাথে যোগাযোগ করা হলে এ বিষয়ে কথা বলতে রাজি হন নি তিনি। কথা বলতে চান নি তার পরিবারের সদস্যরাও।

তবে ঘটনার সাথে সম্পৃক্ততা নেই বলে দাবি করেছেন জেলা প্রশাসক মাহমুদুল আলম। তিনি জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এই নিয়ে তদন্ত করে গেছেন। তারাই এ বিষয়ে সিদ্ধান্ত বা ব্যবস্থা নেবেন।

এদিকে ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন স্থানীয়রা। একই সঙ্গে মুক্তিযোদ্ধাকে অবমাননার ঘটনায় দিনাজপুরের ডিসির বিরুদ্ধে চলছে নানা কর্মসূচি।

উল্লেখ্য, এর আগে জামালপুরের ডিসির একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ফেসবুকে ছড়িয়ে পড়া ৪ মিনিট ৫৮ সেকেন্ড এবং ২৪ মিনিট ৫৮ সেকেন্ডের দুটি ভিডিওতে জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরকে তার নারী অফিস সহকারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। ভিডিও দুটি ভাইরাল হওয়ার পর সমালোচনার মুখে তাকে ওএসডি করে একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue