বুধবার, ০৩ জুন, ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে

এবার দুই বছরের বেতন দিয়ে দিলেন গম্ভীর

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার ০৭:২৭ পিএম

এবার দুই বছরের বেতন দিয়ে দিলেন গম্ভীর

ঢাকা: করোনা মেকাবিলায় ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে এর আগে এক কোটি রুপি ও এক মাসের বেতন অনুদান দিয়েছেন ভারতের হয়ে দুটি বিশ্বকাপ জেতা গৌতম গম্ভীর। এবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এমপি হিসেবে পাওয়া দুই বছরের বেতন দিয়ে দিলেন সাবেক এই ভারতীয় বাঁ-হাতি ব্যাটসম্যান।

করোনার প্রাদুর্ভাব কমাতে তিন সপ্তাহের জন্য লকডাউন রয়েছে ভারত। এই সময়ে বিনা প্রয়োজনে লোকজনকে বাইরে না আসার ব্যাপারে কড়াকড়ি আরোপ করেছে দেশটি। দেশ লকডাউন হওয়ায় বিপাকে পড়েছে দেশটির খেটে খাওয়া মানুষ। তাদের পাশে দেশটির নানা পেশার মানুষ এগিয়ে আসছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও গঠন করেছে একটি ত্রাণ তহবিল।

ওই তহবিলে দুই বছরের বেতন দিয়ে দেওয়ার বিষয়টি উল্লেখ করে একটি টুইট করেছেন বিজেপির ব্যানারে এমপি হওয়া গৌতম গম্ভীর, ‘সবাই বলছেন এই সময়ে দেশ তাদের জন্য কি করছে। আমার প্রশ্ন হলো, আপনি দেশের জন্য এই সময় কি করছেন। আমি দুই বছরের বেতন প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান হিসেবে দিচ্ছি। আপনাদেরও এগিয়ে আসা উচিত।’

করোনা মোকাবিলায় দেশটির ক্রিকেট তারকারা বেশ সক্রিয়। তারা অর্থ অনুদানের পাশাপাশি সচেতনতা মূলক বার্তা দিয়ে লোকজনকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন। করোনা মোকাবিলায় বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি ৫০ লাখ রুপির চাল বিতরণ করেছেন। শচীন টেন্ডুলকার দিয়েছেন অর্থ সহায়তা। আজিঙ্কা রাহানে, সুরেশ রায়নারা এগিয়ে এসেছেন অনুদানের হাত বাড়িয়ে। বিরাট কোহলি-আনুশকা শর্মারা অনুদান দিয়েছেন।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue