শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

এবার নতুন ৩ মুখ নিয়ে হাজির হচ্ছেন শাকিব

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুলাই ২০১৯, বুধবার ০৮:২৮ পিএম

এবার নতুন ৩ মুখ নিয়ে হাজির হচ্ছেন শাকিব

ঢাকা : ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের হাত ধরে অনেক নায়িকার সিনেমায় পথচলা শুরু হয়েছে। সেই ধারাবাহিকতায় সামনে তিন ছবিতে তিন নতুন মুখ নিয়ে হাজির হতে যাচ্ছেন শাকিব খান। শিগগিরই আনুষ্ঠানিক ভাবে সেই ছবির নায়িকাদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন শাকিব খান।

শাকিব খান বিভিন্ন গণমাধ্যেমে বলেনছেন সামনে ৫টি নতুন ছবির কাজ আছে তার হাতে। এরমধ্যে দু'টি সিনেমার নায়িকা হিসেবে থাকবেন বুবলী। আর বাকি ৩টি সিনেমার নায়িকা হবেন নতুন কেউ।

এই তিনটি ছবির মধ্যে একটি ছবির নাম ‘আগুন’। গুঞ্জন শোনা যাচ্ছে এই ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন জাহারা মিতু। ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রযোগিতার প্রথম রানার আপ হয়েছিলেন তিনি।

এই বিষষে জাহারা মিতু বলেন, ‘এই ছবিতে অভিনয়ে জন্য আমার সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। ছবির নির্মাতা ও প্রযোজক আনুষ্ঠানিক ভাবে শিগগিরই হয় তো জানাবেন এ বিষয়ে। এখন এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না আমি।’

সব কিছু ঠিক থাকলে ‘আগুন’ ছবির মাধ্যমে শাকিব খানের নায়িকা হয়েই প্রথমবার বড়পর্দায় হাজির হবেন মিতু। এর আগে তিনি একাধিক মিউজিক ভিডিও, স্বল্পদৈর্ঘ্য ও নাটকে অভিনয় করেছেন। তাকে পাওয়া গেছে উপস্থাপনাতেও।

জানা গেছে, ‘আগুন’ মূলত পুলিশ, সাংবাদিক এবং ভিলেনের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে। যেখানে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন মিতু। অন্যান্য চরিত্রে আরও দেখা যাবে আমিন খান ও চিত্রনায়িকা মৌসুমীকেও।

দেশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘আগুন’ পরিচালনা করবেন বদিউল আলম খোকন। ছবির কাহিনি করছেন কমল সরকার, চিত্রনাট্য করছেন নির্মাতা খোকন নিজেই। এদিকে ২১ অথবা ২২ জুলাই এফডিসিতে ছবিটির শুটিং শুরু হবে বলে শোনা যাচ্ছে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue