বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

এবার ভাইরাল ‘মিথিলা-ফাহমির ভিডিও’

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার ০৭:০৫ পিএম

এবার ভাইরাল ‘মিথিলা-ফাহমির ভিডিও’

ঢাকা: টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা ও নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির কিছু ঘ’নি’ষ্ঠ মু’হূর্তে’র ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। সেটি নিয়ে শোবিজ অ'ঙ্গনে চলছে নানান সমালোচনা।

সোমবার (৪ নভেম্বর) দেশের এই দুই সেলিব্রেটির ছবি ভাইরাল হওয়ার পর এই দুজনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে কাউকেই পাওয়া যায় নি। 

তবে আজ মঙ্গলবার এ নিয়ে মুখ খুলেছেন মিথিলা। গণমাধ্যমে তিনি জানান, কারও ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে চর্চা করা অ’পরা’ধ। ব্যক্তিগত ছবি বিনা অনুমতিতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে সোশ্যাল মিডিয়ার প্রকাশ করা সা’ইবার ক্রা’ই’ম। আর যে ছবি নিয়ে এত তোলপাড় হচ্ছে, সেটা এমন অস্বাভাবিক কোনো ছবি নয়। যারা সমালোচনা করছেন তাদের বলব, তারা যেন আয়নায় নিজেদের চেহারা দেখেন।

এদিকে, ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই মঙ্গলবার (৫ নভেম্বর) এই দুজনের একটি শা'রীরি'ক স'ম্পর্কে'র ভিডিও ভাইরাল হয়েছে। যদিও ভিডিওটি দেখে অনেকেই বলছেন এটি তাদের নয় অন্য কারো ভিডিও। কিন্তু অ'ন্তর'ঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের মুখ কি আর বন্ধ করা যায়! ভিডিওটি প্রকাশ হওয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। 

এর আগে প্রথমে ভাইরাল হয় মিথিলা ফাহমির দুটি ঘ'নি'ষ্ট ছবি। পরে এক এক করে প্রকাশ হয় তাদের ১০টি অ’ন্তর’ঙ্গ ছবি। যে ছবিতে দেখা গেছে, ফাহমির সঙ্গে মিথিলা অ’ন্তর’ঙ্গ অবস্থায় শুয়ে রয়েছে। নিজেদের অ'ন্তর'ঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর ফাহমি মুখ না খুললেও কথা বলেছেন মিথিলা। 

তিনি জানিয়েছেন, ‘কারও ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে চর্চা করা অপরাধ। ব্যক্তিগত ছবি বিনা অনুমতিতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে সোশ্যাল মিডিয়ার প্রকাশ করা সা'ইবা'র ক্রা'ইম। আর যে ছবি নিয়ে এত তোলপাড় হচ্ছে, সেটা এমন অস্বাভাবিক কোনো ছবি নয়। যারা সমালোচনা করছেন তাদের বলব, তারা যেন আয়নায় নিজেদের চেহারা দেখেন।’

অপরদিকে, মিথিলা ও ফাহমির অ’ন্তর’ঙ্গ মুহূর্তের ছবি নিয়ে মন্তব্যও করেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাও। ফেসবুকে একটি স্ট্যাটাসে প্রভা লিখেছেন, কারো ব্যক্তিগত মু'হূর্তে'র ছবি শেয়ার বা পোস্ট করা, এথিকালি কোন রাইট আপনি রাখেন না; বি'কৃ'ত মা'নসিক'তার আমূল পরিবর্তন হোক....। সূত্র : বাংলাদেশ জার্নাল

সোনালীনিউজ/এমএএইচ