রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

এবার লুকিয়ে বিয়ে, রাখিকে খুনের হুমকি

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ আগস্ট ২০১৯, বুধবার ১২:০৭ পিএম

এবার লুকিয়ে বিয়ে, রাখিকে খুনের হুমকি

ঢাকা : লুকিয়ে বিয়ে করায় বেশ ফ্যাসাদেই পড়েছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ক্ষতিপূরণ হিসেবে চার কোটি টাকা দাবি করেছেন রাখির সাবেক প্রেমিক দীপক কালাল। তিন দিনের মধ্যে রাখি ওই টাকা না দিলে, রাখির জীবন শেষ করে দেবেন বলে হুমকি দিয়েছেন দীপক।

সম্প্রতি এমন ঘটনায় সোশ্যাল সাইটে তোলপাড় শুরু হয়েছে।

যুক্তরাষ্ট্র প্রবাসী ভক্ত রিতেশের সঙ্গে বিয়ের আগে দীপক কালালের সঙ্গে প্রথমে বাগদান এবং পরে বিয়ের ঘোষণা দিয়েছিলেন রাখি সাওয়ান্ত। এমনকি দীপক কালালের সঙ্গে বিয়ের কার্ডও ছাপানো হয়ে গিয়েছিল।

সেই সঙ্গে রাখি ঘোষণা করেছিলেন, ২০১৮ সালের ৩১ ডিসেম্বর নাকি আমেরিকার লস অ্যাঞ্জেলসে তাদের বিয়ে অনুষ্ঠিত হবে। কিন্তু এক্ষেত্রে কথা অনুযায়ী কাজ হয়নি।

দীপক কালালকে শেষ পর্যন্ত বিয়ে করেননি রাখি। দীপকের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পরপরই হঠাৎ মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বধূবেশে দেখা যায় রাখি সাওয়ান্তকে। ব্যাপারটি প্রকাশ হয়ে পড়লে প্রথমে রাখি বলেন, ফটোশুটের জন্যই বউ সেজেছেন।

কিন্তু পরে তিনিই আবার সবাইকে জানিয়ে দেন যে, রিতেশের সঙ্গে বিয়ে হয়ে গেছে তার। তবে রিতেশ ক্যামেরার সামনে আসতে চান না বলেই তার কোনো ছবি সংবাদমাধ্যমে প্রকাশ হয়নি।

সাবেক প্রেমিক দীপকের হুমকির পর চুপ থাকেননি বলিউডের ঠোঁটকাটা হিসেবে পরিচিত রাখি সাওয়ান্ত। তিনি পাল্টা হুমকি দিয়ে বলেছেন, আজেবাজে কথা বললে দীপকের মুখ ভেঙে দেবেন। দীপক যেভাবে তার স্বামীকে অপমান করেছেন, সেটা মোটেও সহ্য করবেন না রাখি।

নিজের বিয়েতে নগ্ন হবেন রাখি : নিজের বিয়ের আসরে নগ্ন হবেন বলিউড তারকা রাখি সাওয়ান্ত। সম্প্রতি তার এমন ঘোষণায় সমালোচনা ও ভাইরালের বন্যা বয়ে চলেছে ইন্টারনেট বিশ্বে। আসন্ন থার্টি ফাস্ট নাইটেই বিয়ে করছেন রাখি। পাত্র ইন্টারনেট সেনসেশন খ্যাত দীপক কালার। দীপকও নগ্ন হবেন বিয়ের আসরে। বর-কনে দুজনই গাঁটছড়া বাঁধবেন নগ্ন শরীরে। এমন সংবাদেই ভাইরাল হচ্ছে ভারতীয় সংবাদ মাধ্যমে।

বরাবরই আজব ঘটনা আর ঘোষণা দিয়ে বিতর্কে থাকতে ভালোবাসেন রাখি সাওয়ান্ত। এইতো কিছু দিন আগেও তিনি ঘোষণা দিয়ে বসেন তিনি মরণোত্তর স্তন দান করবেন। সারা দুনিয়া তাকে নিয়ে আলোচনা সমালোচনা করে। ভাইরাল হয় তার এসব ঘোষণা। অবশ্য তিনি এসবের যথাযথ কারণও দেখান। যেমন তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমি যে টাকা খরচ করে বিয়ের পোশাক আশাক কিনবো তা দিয়ে আমি কম্বোডিয়া, সোমালিয়ার মতো দেশের দরিদ্র মানুষদের পাশে দাঁড়াবো।’

স্তন দানের ব্যাপারে তিনি সামাজিক যোগযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে লেখেন, ‘অনেকই তাদের চোখ, কিডনি, কঙ্গাল,হৃৎপিণ্ড এবং শরীরের অন্যান্য অঙ্গ প্রতঙ্গ দান করেন। তারা এসব দান করে মহান হৃদয়ের মানুষ হিসেবে পরিচিতি পান। তাই আমিও দান করতে চাই। তবে মহান পরিচয় চাই না। আমি মরণোত্তর আমার  স্তন দুটো দান করব।’

এখন শুধু অপেক্ষার পালা, আগামী ৩১ ডিসেম্বর লস অ্যাঞ্জেলসে সত্যিই বিয়ের আসরে দীপক-রাখিকে নগ্ন অবস্থায় দেখা যায় কি না।

সোনালীনিউজ/এমটিআই