শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯, ৮ অগ্রাহায়ণ ১৪২৬

এমবাপ্পেকে নিয়ে রিয়াল-পিএসজির শিতল যুদ্ধ

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ নভেম্বর ২০১৯, শনিবার ১২:৫৮ পিএম

এমবাপ্পেকে নিয়ে রিয়াল-পিএসজির শিতল যুদ্ধ

ঢাকা : প্রথমে নেইমারকে নিয়ে সমস্যায় পড়েছিল পিএসজি। বার্সেলোনা উঠে পড়ে লেগেছিল ব্রাজিলিয়ান তারকাকে পাওয়ার জন্য। শেষ অবধি সেই ঝামেলা মিটে গেছে। এবার কিলিয়েন এমবাপ্পেকে নিয়ে নতুন ঝামেলা তৈরি হয়েছে।

সম্প্রতি জিনেদিন জিদানের করা মন্তব্য ভালোভাবে নেয়নি পিএসজি। এটা ‘বিরক্তিকর’ এবং এসব বন্ধ করা উচিত বলে জানিয়েছিলেন প্যারিসের ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। তার কথার পিঠে এবার রিয়াল মাদ্রিদ কোচ জানিয়েছেন, তিনি শুধু ফরাসি ফরোয়ার্ডের কথাই বলেছেন যা সে নিজেই তাকে একসময় বলেছিল।

আগে থেকেই এমবাপ্পে বলে আসছেন, একদিন প্রিয় ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে চান তিনি। সেই বিষয়ে সম্প্রতি এক সাংবাদিকের প্রশ্নের জবাবে জিদান বলেছিলেন, ’খেলোয়াড় নিজেই তার ভবিষ্যৎ ঠিক করে। তবে এখন সে পিএসজিতে। ভবিষ্যতে কি হয়, আমরা দেখব।’

জিদানের ওই কথা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন পিএসজি কর্মকর্তা। জিদানের এমন মন্তব্য পিএসজিতে এমবাপ্পেকে অস্থির করে তুলছে বলেও মনে করেন সাবেক ব্রাজিলিয়ান ফুটবলার লিওনার্দো।

লা লিগায় শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় এইবারের মাঠে নামবে রিয়াল। শুক্রবার সংবাদ সম্মেলনে ওই প্রসঙ্গে জিদান বলেন, “আমি কিছুই বলিনি। ওই খেলোয়াড় (এমবাপে) যা বলেছিল আমি শুধু তাই বলেছি; তার স্বপ্ন এখানে (রিয়াল মাদ্রিদে) খেলার। আর শেষ পর্যন্ত সবাই যা চায় তাই পায়।’

ক্লাবের হয়ে চলতি মৌসুমেও বেশ ভালো ফর্মে আছেন এমবাপ্পে। চোটের কারণে শুরুতে লম্বা সময় বাইরে থাকলেও এরই মধ্যে সব প্রতিযোগিতা মিলে ১০ ম্যাচে ৮ গোল করে ফেলেছেন বিশ্বকাপজয়ী তারকা।

সোনালীনিউজ/আরআইবি/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue