সোমবার, ০১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

এম এ মান্নানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ৩০ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার ০৮:৪১ পিএম

এম এ মান্নানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

পিরোজপুর : পিরোজপুরের এককালীন প্রগতিশীল রাজনৈতিক নেতা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রবীণ আইনজীবি, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক জেলা উদীচী’র সভাপতি এ্যাডভোকেট এম এ মান্নান এর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। 

গত বছরের এই দিনে ৭৬ বছর বয়সে সন্ধ্যায় স্থানীয় টাউন ক্লাবে বসে তিনি অসুস্থ হয়ে পড়লে জেলা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। 

এম এ মান্নান পিরোজপুরে সচেতন নাগরিক কমিটি (টিআইবি), নাটাব, জেলা উদীচী’র সভাপতিসহ পিরোজপুর জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও সম্পাদক, পিরোজপুর ডায়াবেটিক সমিতির সাবেক সভাপতি, টাউন ক্লাব, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা শিল্পকলা একাডেমীর সাবেক সম্পাদক, রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক সম্পাদক, শেরে বাংলা পাবলিক লাইব্রেরীর সহ সভাপতিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। তিনি পিরোজপুরে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও এক সময় কমিউনিস্ট পার্টির রাজনীতির সাথে জড়িত ছিলেন। 

তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি), জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক, জেলা উদীচীর সাধারণ সম্পাদক খালিদ আবু, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ পিরোজপুরের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন। 

সোনালীনিউজ/এমটিএস/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue