বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬

এসএসসির বিদায় অনুষ্ঠানে গিয়ে বাড়ি ফেরা হলো না শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ জানুয়ারি ২০২০, সোমবার ০৩:৩০ পিএম

এসএসসির বিদায় অনুষ্ঠানে গিয়ে বাড়ি ফেরা হলো না শিক্ষার্থীর

ঢাকা: এসএসসির বিদায় অনুষ্ঠানে গিয়ে বাড়ি ফেরা হলো না আবিরের। রাজধানীর পুরান ঢাকায় ওয়াসার গাড়ি চাপায় ওই এসএসসি শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহতের নাম আবির, বয়স ১৫ বছর। 

সোমবার (২৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গাড়ির চালককে আটক করা হয়েছে।

এ ব্যাপারে ওয়ারী থানা সূত্রে জানা যায়, আবির ওয়ারী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণিতে পড়াশোনা করতো। বলদা গার্ডেনের পাশে ওয়াসার গলিতে ওয়াসার পানির গাড়ির চাপায় ঘটনাস্থলেই আবিরের মৃত্যু হয়। আবিরের বাড়ি ওয়ারীর জয়কালী মন্দির এলাকায়। বিস্তারিত খোঁজ নেওয়া হচ্ছে। এই ঘটনায় ওয়াসার পানির গাড়িটি জব্দ এবং এর চালককে আটক করা হয়েছে বলেও জানানো হয়।
 
বিষয়টি নিশ্চিত করেছেন ওয়ারী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শফিকুল ইসলাম। তিনি বলেন, ‘এ ঘটনায় চালককে আটক ও গাড়িটিকে জব্দ করা হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওই স্কুলছাত্রের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

এ দিকে, নিহতের চাচাতো ভাই সাইফুল ইসলাম বলেন,‘আজ তার স্কুলে একটি অনুষ্ঠান ছিল। আবির সে অনুষ্ঠান থেকে বাসায় ফেরার পথে বলধা গার্ডেনের পাশে ওয়াসার একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলে প্রাণ হারায়। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।’

সাইফুল ইসলাম আরো জানান, আবির কুমিল্লার বড়ুরা উপজেলার মো. হানিফ মিয়ার ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল তৃতীয়। বর্তমানে ওয়ারীর ৫৩/৪ জয়কালী মন্দির এলাকায় পরিবারের সঙ্গে থাকতো সে। তার বাবা নবাবপুরে মেশিনারি পার্টসের ব্যবসা করেন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue