সোমবার, ৩০ মার্চ, ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

এসএসসি পাস করে হলেন বিশেষজ্ঞ ডাক্তার

পটুয়াখালী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ মার্চ ২০২০, শনিবার ০৩:১৭ পিএম

এসএসসি পাস করে হলেন বিশেষজ্ঞ ডাক্তার

ছবি: সংগৃহীত

পটুয়াখালী: গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালীর মির্জাগঞ্জে দুই ভুয়া চিকিৎসকে আটক করেছে র‍্যাব। শনিবার (১৪ মার্চ) দুপুরে উপজেলার সুবিধখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক দুই ভুয়া চিকিৎসকে হলেন- পলক ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী সুদীপ্ত মজুমদার (৩৮) ও হক নূর ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী মো. আবুল কালাম আজাদ (৪৪)।

বিষয়টি নিয়ে র‍্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুবিদখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা চিকিৎসা শাস্ত্রে কোনো প্রকার ডিগ্রি অর্জন না করেও নিজেদেরকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে দাঁতের বিভিন্ন ধরনের জটিল রোগের চিকিৎসা করেন। আটক সুদীপ্ত মজুমদার এসএসসি পাস করে নিজেকে দন্তরোগ বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দেন। আর মো. আবুল কালাম আজাদ মাদরাসা থেকে ফাজিল পাস করে নিজেকে একজন বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দেন। 

এ সময় মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মো. মেহেদী হাসান আটক দুইজনকে ভুয়া ডাক্তার বলে মত দেন। আটকদের মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে আটকদের বিরুদ্ধে মামলা করবে জানান র‍্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue