শনিবার, ২৪ আগস্ট, ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

ঐক্যফ্রন্টের জরুরি বৈঠকে যোগ দেননি মান্না

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুন ২০১৯, সোমবার ০৬:৩৫ পিএম

ঐক্যফ্রন্টের জরুরি বৈঠকে যোগ দেননি মান্না

ফাইল ছবি

ঢাকা: জোটের ভবিষ্যৎ করণীয় নির্ধারণে জরুরি বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির নেতারা। তবে, এই বৈঠকে অংশ নেননি শরিক দল নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

সোমবার (১০ জুন) বিকেল সাড়ে ৪টায় জোটের শরিক জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের উত্তরার বাসায় এই বৈঠক শুরু হয়েছে।

জানা যায়, জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির এই বৈঠকে নির্বাচন-পরবর্তী সময়ে কোনো কর্মসূচি না থাকা, বিএনপি ও গণফোরাম থেকে নির্বাচিত এমপিদের সংসদে যোগদান, বগুড়া-৬ আসনের উপনির্বাচনে বিএনপির অংশগ্রহণ এবং জোটের শরিক দল কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতির ফ্রন্ট ছাড়ার আলটিমেটামসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে।

মূলত জোটের শরিকদের মধ্যে নানা ইস্যুতে সৃষ্ট সংকট, দূরত্ব ও ভুল-বোঝাবুঝি দূর করার উদ্যোগ হিসেবেই এই বৈঠকের আয়োজন।

এদিকে বগুড়া-৬ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে মান্নাকে বিএনপিতে যোগ দেয়ার প্রস্তাব দেয়ায় তিনি বিব্রত বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে, এই ইস্যুতেই তিনি জোটের পূর্ব নির্ধারিত এই বৈঠকে অংশ নেননি।

বৈঠকে উপস্থিত রয়েছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলটির স্থায়ীর কমিটির সদস্য ড. মঈন খান, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, দলটির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, সাধারণ সম্পাদক বীর হাবিবুর রহমান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাঈদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, নাগরিক ঐক্যের যুগ্ম আহ্বায়ক ডা. জাহিদুর রহমান, নাগরিক ঐক্যের নেতা মমিনুল ইসলাম প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue