বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

ওয়ালটন ফ্রিজের কম্প্রেসারে ১২ বছরের গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯, শনিবার ০৫:৫১ পিএম

ওয়ালটন ফ্রিজের কম্প্রেসারে ১২ বছরের গ্যারান্টি

ছবি : সোনালীনিউজ

ঢাকা : ফ্রিজের কম্প্রেসারে ১২ বছরের গ্যারান্টি ঘোষণা করল দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। আগে এই সুবিধাটি ছিল ১০ বছরের জন্য। মূলত, বিশ্বের লেটেস্ট প্রযুক্তি, মেশিনারিজ ও যন্ত্রপাতির সমন্বয়ে বাংলাদেশেই কম্প্রেসার ও এর প্রয়োজনীয় যন্ত্রাংশ তৈরি করছে ওয়ালটন।

মান নিয়ন্ত্রণে উৎপাদন পর্যায়ে অনুসরণ করছে ‘জিরো টলারেন্স’ নীতি। ফলে, কম্প্রেসারের সর্বোচ্চ গুণগতমান ও দীর্ঘস্থায়ীত্ব নিশ্চিত করা সম্ভব হচ্ছে। এরই প্রেক্ষিতে ফ্রিজ কম্প্রেসারে এই দীর্ঘস্থায়ী গ্যারান্টির ঘোষণা দিয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি।

শনিবার (১৯ জানুয়ারি) রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘ডিক্লারেশন প্রোগ্রাম’ এ  ফ্রিজ কম্প্রেসারে ১২ বছরের গ্যারান্টি সুবিধার ঘোষণা দেয়া হয়। ওয়ালটন ফ্রিজের গ্রাহকদের জন্য এই সুবিধা আগামীকাল রোববার (২০ জানুয়ারি) থেকে সারা দেশে কার্যকর হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, নজরুল ইসলাম সরকার, মো. হুমায়ুন কবীর ও মোহাম্মদ রায়হান, অপারেটিভ ডিরেক্টর মো. কামরুজ্জামান ও ফিরোজ আলমসহ অন্যান্য কর্মকর্তারা।

অনুষ্ঠানে কর্মকর্তারা বলেন, কম্প্রেসারে দীর্ঘস্থায়ী গ্যারান্টি ঘোষণা করায় ওয়ালটন ফ্রিজের প্রতি গ্রাহকের আস্থা আরো সুসংহত হবে। তারা জানান, ইউরোপিয়ান প্রযুক্তি ও মেশিনারিজের সমন্বয়ে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে বাংলাদেশের একমাত্র সর্বাধুনিক কম্প্রেসার মেনুফ্যাকচারিং প্লান্ট গড়ে তোলা হয়েছে। সেখানে কাজ করছেন দেশী-বিদেশী অত্যন্ত মেধাবি, দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলীরা।

শতাধিক প্রকৌশলীকে দেওয়া হয়েছে ইউরোপ থেকে উচ্চতর প্রশিক্ষণ। তারা এখন বাংলাদেশেই সর্বোচ্চ গুণগতমানের কম্প্রেসার ও এর প্রয়োজনীয় যন্ত্রাংশ তৈরি করছে। নিজস্ব চাহিদা মিটিয়ে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত কম্প্রেসার বিদেশেও রপ্তানির উদ্যোগ নেয়া হয়েছে। ইতোমধ্যে ওয়ালটন কারখানায় তৈরি কম্প্রেসারের যন্ত্রাংশ রপ্তানি হয়েছে ইউরোপে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue