শনিবার, ২০ জুলাই, ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

কক্সবাজারের ট্রলার ডুবিতে ৬ জেলের প্রাণহানি

কক্সবাজার প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুলাই ২০১৯, বুধবার ১২:০০ পিএম

কক্সবাজারের ট্রলার ডুবিতে ৬ জেলের প্রাণহানি

কক্সবাজার : বৈরী আবহাওয়ার কারণে কক্সবাজারের সীগাল পয়েন্টে ট্রলার ডুবিতে ৬ জেলের প্রাণহানি খবর পাওয়া গেছে। এই ঘটনায় জীবত উদ্ধার হয়েছেন ২জন। এখনও নিখোঁজ রয়েছেন ৭ জেলে। এদিকে নিখোঁজ জেলেদের সন্ধানে নৌবাহিনী বা কোসগার্ড এখন কোনো উদ্যোগ গ্রহণ করেনি। তবে লাইফ গার্ডের সদস্যরা জোয়ার এলে অনুসন্ধানে নামবে বলে একটি বেসরকারি টেলিভিশিনের খবরে বলা হয়।  

বুধবার (১০ জুলাই) সকাল ৮টার দিকে মরদেহগুলো উদ্ধার করে পুলিশ।  রাছেল ও জুয়েল নামে দুই জেলেকে জীবত উদ্ধার করা হয়েছে। 

জীবিত জেলেরা জানান, গত শনিবার (৬ জুলাই) মাছ ধরার জন্য তারা ভোলার চরফ্যাশন থেকে  একটি ট্রলারে ১৫ জন জেলে নিয়ে সমুদ্রে যায়। মঙ্গলবার রাতে ঝড়ের কবলে পড়ে তাদের ট্রলারটি। এসময় সাগরে পড়ে যায় কয়েকজন জেলে। 

জেলেরা আরো  জানান, ট্রলারের মালিক ভোলার চরফ্যাশন এলাকার মিন্টু মিয়া।

কক্সবাজার টুরিস্ট পুলিশের এএসপি ফখরুল করিম জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে ভাঙাচোরা একটি মাছ ধরার ট্রলার ভেসে আসার খবর পাওয়া যায়। পরে টুরিস্ট পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গেলে ট্রলারটির আশপাশে চারটি মরদেহ ভাসমান অবস্থায় এবং আরও দু’টি মরদেহ ট্রলারের পাটাতনের ভেতর পাওয়া যায়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন খন্দকার বলেন, মরদেহগুলো এখন জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। ডুবন্ত ট্রলারটিতে একটি মাছ ধরার জাল পাওয়া গেছে। আমরা আরও বিস্তারিত জানার চেষ্টা করছি। 

সোনালীনউজ/এএস