রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

কন্যার বাবা হলেন ক্রিকেটার বিজয়

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ মে ২০২০, সোমবার ০১:১৯ পিএম

কন্যার বাবা হলেন ক্রিকেটার বিজয়

ঢাকা : প্রথমবারের মতো কন্যা সন্ত্রানের বাবা হওয়ার স্বাদ পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক বিজয়।

রোববার (১০ মে) দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে বিজয়-ফারিয়া দম্পতির কোলজুড়ে প্রথম সন্তান আসে। মা-মেয়ে দুজনই সুস্থ আছে। এনামুল হক বিজয় নিজেই বাবা হওয়ার কথা নিশ্চিত করেছেন।   

বিজয় বিয়ে করেছেন ২০১৮ সালের জুনে। পারিবারিক আয়োজনে দীর্ঘদিনের বান্ধবী ফারিয়া ইরার সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন তিনি। বিয়ের প্রায় বছরখানেক পর দুই দিনব্যাপী জাঁকজমকপূর্ণ রিসেপশনের আয়োজন করেন তিনি।

সন্তান আগমনকে কেন্দ্র করে দুই মাস আগে (ফেব্রুয়ারিতে) ফারিয়ার বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজয়-ফারিয়ার পরিবারের উপস্থিতিতে ঘরোয়াভাবে মূলত অনুষ্ঠানটি হয়।

এবারের বিসিএলে দুর্দান্ত খেলেছেন বিজয়। ব্যাট হাতে এক ম্যাচে জোড়া সেঞ্চুরিও করেছেন। ২০১৮ সালের জুলাইয়ে সব শেষ জাতীয় দলের হয়ে ওয়ানডে খেলার পর শ্রীলঙ্কা সফর দিয়ে আবারও দলে ফিরেছিলেন ২৬ বছর বয়সী ডানহাতি এই ব্যাটসম্যান।

তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি বিজয়। তার ব্যাট থেকে আসে ১৪ রান। এরপর আর জাতীয় দলে ডাক পাননি। বাংলাদেশের জার্সি গায়ে চারটি টেস্ট খেলে ৭৩, ৩৮টি ওয়ানডে খেলে ১০৫২ ও ১৩টি-টোয়েন্টি খেলে ৩৫৫ রান করেন বিজয়।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue