রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

করোনাক্রান্ত ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পরিচালক

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ আগস্ট ২০২০, শনিবার ০১:৫২ পিএম

করোনাক্রান্ত ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পরিচালক

ঢাকা: দেশের ক্রীড়াঙ্গনের পর করোনা থাবা বসিয়েছে চলচ্চিত্র ও নাট্যাঙ্গণেও। চিত্রনায়িকা পপি, কণ্ঠশিল্পী রবি চৌধুরী, নাট্যজন রামেন্দু মজুমদার ও তার স্ত্রী ফেরদৌসী মজুমদার করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় প্রাণ হারিয়েছেন কিংবদন্তি প্রযোজক বরকত উল্লাহ।

এবার জানা গেল, প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পরিচালক সোহানুর রহমান সোহান। তার স্ত্রীও করোনায় সংক্রমিত।

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির কার্যকরী কমিটির সদস্য প্রবীণ সাংবাদিক লিটন এরশাদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন গুণী পরিচালক সোহানুর রহমান সোহান। বর্তমানে তারা দুজনেই বাসায় আইসোলেশনে থেকে চিকিৎনা নিচ্ছেন। করোনামুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এই নির্মাতা।

প্রসঙ্গত, গুণীনির্মাতা শিবলি সাদিকের সহকারী হিসেবে চলচ্চিত্র জীবন শুরু করেন সোহানুর রহমান সোহান। তার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বাস অবিশ্বাস’। এরপর ‘কেয়ামত থেকে কেয়ামত’ সি‌নেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা পান। তার এই ছবি দিয়েই অভিষেক ঘটে ঢাকাই ছবির অমর নায়ক সালমান শাহ ও প্রিয়দর্শিনী মৌসুমীর। সময়ের সেরা নায়ক শাকিব খানও তার ছবি দিয়েই রূপালি পর্দায় পা রাখেন। তারই পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক ঘটে শাকিবের।

সোনালীনিউজ/টিআই