মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০, ২২ আষাঢ় ১৪২৭

করোনা উপসর্গ নিয়ে আরেক চিকিৎসকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৮ জুন ২০২০, রবিবার ০১:২১ পিএম

করোনা উপসর্গ নিয়ে আরেক চিকিৎসকের মৃত্যু

সিলেট : কোভিড-১৯ এর উপসর্গ নিয়ে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সাইকিয়াট্রি (মনোরোগবিদ্যা) বিভাগের সাবেক প্রধান অধ্যাপক ডা. গোপাল শংকর দে মারা গেছেন।

শনিবার (২৭ জুন) রাত সাড়ে আটটার দিকে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। হাসপাতালটির সহকারী মহাব্যবস্থাপক রাশেদুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনার উপসর্গ নিয়ে ডা. গোপাল শংকর দে গত ২১ জুন নগরের আখালিয়ার মাউন্ড এডোরা হাসপাতালে ভর্তি হন। বাড়িতে অসুস্থ থাকা অবস্থাতেই তিনি করোনার নমুনা পরীক্ষা করিয়েছিলেন। তবে পরীক্ষার রিপোর্ট করোনা নেগেটিভ এসেছিল। কিন্তু করোনাভাইরাসের সব উপসর্গ তার শরীরে থাকায় চিকিৎসকরা গত ২২ জুন আবার তার নমুনা পরীক্ষার সিদ্ধান্ত নেন। সেই রিপোর্ট এখনও পাওয়া যায়নি। তবে তাকে করোনা রোগী হিসেবে ধরে নিয়েই আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল।

হাসপাতালে ডা. গোপাল শংকরের অবস্থার অবনতি হওয়ায় তার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক দুই দিন আগে তাকে প্লাজমা থেরাপি দেয়া হয়েছিল বলেও জানান রাশেদুল ইসলাম।

জানা গেছে, অধ্যাপক ডা. গোপাল শংকর দে নগরীর চৌহাট্টা এলাকায় প্রাইভেট প্র্যাকটিস করতেন। তবে দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে তিনি প্র্যাকটিস বন্ধ রেখেছিলেন।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue