মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

কলকাতার সিনেমায় আবারও অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ জুন ২০১৯, শনিবার ০৫:৩১ পিএম

কলকাতার সিনেমায় আবারও অপু বিশ্বাস

অপু বিশ্বাস

ঢাকা: কলকাতার সিনেমায় আবারও অভিনয় করতে যাচ্ছেন নায়িকা অপু বিশ্বাস। বেশ কয়েক বছর ধরে তিনি সিনেমায় অনিয়মিত। সর্বশেষ ২০১৭ সালে মুক্তি পায় তার ‘রাজনীতি’ সিনেমা। এরপর কয়েকটি ছবিতে যুক্ত হলেও সেগুলো এখনো নির্মাণাধীন।

এরইমধ্যে কলকাতার একটি ছবিতে কাজ করেছেন তিনি। সুবীর মন্ডল পরিচালিত সেই ছবির নাম ‘শর্টকাট’। কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তীর চিত্রনাট্যে এই ছবিতে অপুর নায়ক পরমব্রত চট্টোপাধ্যায় ও গৌরব চক্রবর্তী।

ছবিটি রয়েছে নির্মাণাধীন। এরই ফাঁকে কলকাতার আরও একটি ছবিতে যুক্ত হলেন জনপ্রিয় এই অভিনেত্রী। নাম ঠিক না হওয়া ছবিটির চুক্তি সংক্রান্ত ঝামেলা মেটাতে আজ শনিবার (১৫ জুন) কলকাতার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন অপু বিশ্বাস।

তার এ যাত্রায় সঙ্গী হিসেবে রয়েছেন অভিনয়শিল্পী ও কোরিওগ্রাফার গৌতম সাহা। নতুন ছবিতে অংশ নেয়ার আনুষ্ঠানিকতা শেষ করে আগামী ১৭ জুন ঢাকায় ফিরবেন অপু বিশ্বাস।

নতুন ছবি নিয়ে অপু বলেন, ‘একটা ভালো প্রজেক্ট। গল্প ও চরিত্রটা ভালো লেগেছে। সেজন্য কাজটি করতে রাজি হয়েছি। বেশ কিছু চমক থাকবে ছবিতে।’

এদিকে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতেও অভিনয় করেছেন অপু। এখানে তার নায়ক বাপ্পী চৌধুরী। ছবিটি মুক্তির মিছিলে রয়েছে। চলতি বছরেই এর দেখা মিলতে পারে প্রেক্ষাগৃহে।

সোনালীনিউজ/বিএইচ