রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯, ২৪ অগ্রাহায়ণ ১৪২৬

কাতারে মিরসরাই ছাত্রলীগ সভাপতি সংবর্ধিত

মিরসরাই প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ অক্টোবর ২০১৯, শনিবার ১১:৩৬ এএম

কাতারে মিরসরাই ছাত্রলীগ সভাপতি সংবর্ধিত

মিরসরাই : মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী কাতারে সংবর্ধিত হয়েছেন। শুক্রবার (৪ অক্টোবর) কাতারের দোহাতে কাতার বঙ্গবন্ধু পরিষদ ও কাতার মিরসরাই আওয়ামী পরিবারের পক্ষ থেকে তাকে সংবর্ধিত করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদ দোহা মহানগর সারে আসমাক শাখার সভাপতি নুরুল আবছার বাবুল এবং সঞ্চালনা করেন নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ছাত্রনেতা নুরুল হুদা বাবুল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কাতারের সভাপতি ফরিদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কাতারের সহ-সভাপতি আনোয়ার শাহা, সহ-সভাপতি মীর মোশাররফ হোসেন, জালালাবাদ এসোসিয়েশন কাতারের উপদেষ্টা কপিল উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা আবুল হোসেন মিন্টু প্রমুখ।

এসময় বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও মিরসরাই সমিতি দোহা কাতারের সাংগঠনিক সম্পাদক নাজমুল করিম টিপু, মিরসরাই সমিতি দোহা কাতারের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শরীফ উদ্দিন সোহাগ, ঢাকা পলিটেকনিক সাবেক ছাত্রনেতা আবু সাদেক শিমুল, মিঠানালা ইউনিয়ন ছাত্রলীগরে সাবেক সাধারন সম্পাদক আনিসুল ইসলাম প্রমুখ।

সোনালীনিউজ/এমএএইচ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue