মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

কান্নায় চোরের মায়া, ফিরিয়ে দিল টাকা!

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ জুন ২০২০, বৃহস্পতিবার ০৯:২২ পিএম

কান্নায় চোরের মায়া, ফিরিয়ে দিল টাকা!

ঢাকা : টাকা ও মূল্যবান জিনিস চুরি হয়ে যাওয়ায় কান্নায় ভেঙে পড়েছেন দেখে চোরেদের মায়া হলো। ফিরে এসে জিনিসগুলো তারই হাতে তুলে দিল তারা। এমন ঘটনা শোনেননি?‌ এমনই মায়ায় ভরা দুই চোরের ভিডিওতে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

এমন উদ্ভট ও মন জয় করা ঘটনাটি ঘটেছে পাকিস্তানের রাজধানী করাচিতে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, এক যুবক একটি বাড়িতে খাবার ডেলিভারি করার পর তার দাঁড় করিয়ে রাখা বাইকটির দিকে এগিয়ে যাচ্ছে। এমন সময় একটি বাইকে দু‌জন এসে তার কাছ থেকে টাকাপয়সা ও একটি প্যাকেট নিয়ে নেয়। সেই মুহূর্তে নিজের আসন্ন আর্থিক দুরবস্থার কথা ভেবেই ডেলিভারি বয় কান্নায় ভেঙে পড়ে।  সেই দৃশ্য দেখে নিজেদের আর শক্ত রাখতে পারেননি মায়াভরা দুই চোর।  যা যা নিয়েছিলেন ফের সেগুলো ডেলিভারি বয়ের হাতে ধরিয়ে দেয় তারা। শুধু তাই নয়। চোরদের মধ্যে একজন আবার তাকে জড়িয়ে ধরে করমর্দনও করে। চোখের পানি মুছে ডেলিভারি বয় আবার বাইকে উঠে রওনা দেয়।

ভিডিওটি পোস্ট করে একজন টুইটার ব্যবহারকারী লিখলেন, ‘‌এরকম ছোট্ট একটা ঘটনায় আমাদের আনন্দ দেখেই বোঝা যায়, পৃথিবীটা কতটা নিষ্ঠুর হয়ে গিয়েছে। এরকম ছোট ছোট ঘটনাই অনেকটা পরিবর্তন এনে দেয়।’ আরেকজন লিখলেন,‌ ‘‌মানবিকাতার প্রতি আশা জাগিয়ে দিল ফের।’‌

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue