মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭

কামরানের অবস্থা আশঙ্কাজনক, দ্রুত ঢাকা সিএমএইচে প্রেরণ

সিলেট প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ জুন ২০২০, রবিবার ০৬:৩৯ পিএম

কামরানের অবস্থা আশঙ্কাজনক, দ্রুত ঢাকা সিএমএইচে প্রেরণ

ফাইল ছবি

সিলেট: মহামারী করোনায় আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে ঢাকায় নিয়ে চিকিৎসা দিতে নির্দেশনা দিয়েছেন চিকিৎসকরা। 

বিষয়টি অবগত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কামরানের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে জানিয়েছেন কামরানের পরিবারের সদস্য ও সিলেটের আওয়ামী লীগ নেতারা।

রোববার (৭ জুন) কামরানের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, কামরানের জন্য ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্স পাঠানোর নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নিয়ে চিকিৎসা দেয়া হবে।

কামরানের পরিবার সূত্রে জানা গেছে, এরই মধ্যে কামরানকে নিতে ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্স রওনা হয়েছে সিলেটের পথে। এয়ার অ্যাম্বুলেন্সটি সিলেটে পৌঁছালেই কামরানকে নিয়ে ঢাকার পথে রওনা হবে।

বদর উদ্দিন আহমদ কামরান বর্তমানে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে, শুক্রবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় বদর উদ্দিন আহমদ কামরানের করোনা শনাক্ত হয়। শনিবার তার জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে গেলে সিলেটে কোভিড-১৯ চিকিৎসায় নিয়োজিত শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। কামরানের পরিবারের পক্ষ তার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে।

এর আগে, বুধবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষার করোনা পজিটিভ আসেন বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী ও মহানগর মহিলা আওয়ামী লীগের নেত্রী আসমা কামরান। তবে তিনি শারীরিকভাবে সুস্থ আছেন, বাসাতেই তার চিকিৎসা চলছে।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue