শনিবার, ০৮ আগস্ট, ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭

কারখানার শ্রমিকদের সাথে ক্রিকেট খেললেন মাশরাফি

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ নভেম্বর ২০১৯, মঙ্গলবার ০৯:৫৮ পিএম

কারখানার শ্রমিকদের সাথে ক্রিকেট খেললেন মাশরাফি

ঢাকা: বাংলাদেশের ক্রিকেট ইতিহাসেই সেরা অধিনায়ক তিনি। দেশের ক্রিকেটে সবচেয়ে জনপ্রিয়ও তিনি। মাশরাফি বিন মর্তুজা। নড়াইল-২ আসন থেকে নির্বাচন করে বিপুল ভোটে জয়ী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। সেই মাশরাফি দেশের অন্যতম ইলেক্টিক এন্ড ইলেক্ট্রনিক্স প্রতিষ্ঠান ওয়ালটনের অত্যাধুনিক কারখানা পরিদর্শনে গিয়ে ক্রিকেট খেলেন কারখানার শ্রমিকদের সাথে। তাঁকে কাছ থেকে দেখা ও তার সঙ্গে ক্রিকেট খেলে দারুন খুশি শ্রমিকরাও।

মূলত প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার সুবাধে গাজীপুরের চন্দ্রায় রেফ্রিজারেটর, কম্প্রেশার, এয়ার কন্ডিশনার, টেলিভিশন ইত্যাদি পন্যের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শনে যান। কারখানা পরিদর্শনের পাশাপাশি শ্রমিকদের সঙ্গে দারুণ কিছু মুহুর্তও কাটান বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক। 

মাশরাফির বিপক্ষে বল করার সুযোগ হয় কারখানার ডাইনিং ইনচার্জ মোহাম্মদ সুলতান আহমেদের। মাশরাফিকে বল করতে পেরে উচ্ছ্বসিত তিনি, ‘মাশরাফি দেশের সেরা অধিনায়ক। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। তার মতো বড় মাপের ক্রিকেটারের বিপক্ষে বল করতে পেরে আমি ভীষণ খুশি, অভিভূত।’

কারখানার শ্রমিকরা ওয়ানডে অধিনায়ক ও সাংসদ মাশরাফিকে তাদের পক্ষ থেকে একটি ওয়ালটন এলইডি টেলিভিশনও উপহার দিয়েছে। দেশের ক্রিকেটের সাথেও ওয়ালটনে সম্পর্ক বেশ পুরোনো। বেশ কয়েকবছর ধরে দেশে-বিদেশে বাংলাদেশের আন্তর্জাতিক সিরিজে টাইটেল স্পনসর হওয়া ছাড়া ঘরোয়া ক্রিকেটেও তাদের সম্পৃক্ততা বেশ লম্বা সময়ের। কারখানা পরিদর্শনে গিয়ে মাশরাফি সেটিও তুলে ধরেন।

তিনি বলেন, ‘ওয়ালটন শুধু উচ্চমানের পন্য তৈরি ও সেবা দিচ্ছে না বরং তারা আন্তর্জাতিক ক্রিকেটসহ বিভিন্ন খেলাধুলায় পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে। বিশেষ করে দীর্ঘদিন ধরে তারা দেশের প্রথম শ্রেণির ক্রিকেটের সাথে আছে। যেটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এখান থেকেই জাতীয় দলের ক্রিকেটার উঠে আসে। আমি আশা করি ওয়ালটনের এই উদ্যাগের ফলে তৃণমূল থেকে ক্রিকেটার উঠে আসবে। তারা আন্তর্জাতিক মঞ্চে খেলার সুযোগ পাবে।’

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue