সোমবার, ০১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

কারাগারেই যেতে হলো বাড়িওয়ালা সেই শম্পাকে

আদালত প্রতিদেক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ এপ্রিল ২০২০, বুধবার ০৭:২০ পিএম

কারাগারেই যেতে হলো বাড়িওয়ালা সেই শম্পাকে

রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে নূর আক্তার শম্পাকে গ্রেফতার করে র‌্যাব

ঢাকা: বাড়িভাড়া বকেয়া থাকায় ভাড়াটিয়াকে বের করে দেওয়া রাজধানীর পান্থপথ এলাকার সেই বাড়িওয়ালা নূর আক্তার শম্পাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার (২২ এপ্রিল) রিমান্ড ও জামিনের আবেদন না মঞ্জুর করে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ এ আদেশ দেন। 

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান আসামি শম্পাকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে রিমান্ড মঞ্জুরের প্রার্থণা করা হয়। এ সময় শম্পার পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল করে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে শম্পাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মঙ্গলবার রাতে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে শম্পাকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

শম্পার বিরুদ্ধে রাজধানীর কলাবাগান থানায় ভাড়াটিয়াকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন ভুক্তভোগী পরিবারের সদস্য সেলি হোসেন।

গত রোববার  রাতে পান্থপথের ৫৮/৭ নম্বর বাসার দ্বিতীয় তলায় ভাড়াটিয়ার একমাসের ভাড়া বাকি থাকায় ২ মাসের নবজাতকসহ ৩ সন্তান ও তার বাবা-মাকে মারধর করে বাসা থেকে বের করে দেন বাড়িওয়ালা শম্পা। পরে র‌্যাব-পুলিশের সদস্যরা মানবিক বিবেচনায় ভাড়াটিয়াকে বাড়িতে রাখার অনুরোধ জানালেও শম্পা অস্বীকৃতি জানান।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue