বুধবার, ২৬ জুন, ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

বাংলাদেশ ও পাকিস্তানের প্রস্তুতি ম্যাচ

কার্ডিফে ঝরছে বৃষ্টি, টসে বিলম্ব

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ মে ২০১৯, রবিবার ০৪:০৪ পিএম

কার্ডিফে ঝরছে বৃষ্টি, টসে বিলম্ব

ছবি সংগৃহীত

ঢাকা: বৃষ্টির কারণে পিছিয়ে গেছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচ। রোববার (২৬ মে) কার্ডিফের সোফিয়া গার্ডেনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস করতে মাঠে নামতে পারেননি দুই দলের অধিনায়ক।

আইসিসির অফিসিয়াল টুইটারেও কার্ডিফের বৃষ্টির ছবি পোস্ট করা হয়েছে। অবশ্য আজকের ম্যাচে বৃষ্টির পূর্বাভাস আগে থেকেই ছিলো। স্থানীয় সময় সকাল থেকেই সেখানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে।

এই মুহুর্তে কার্ডিফের সোফিয়া গার্ডেনের উইকেট ঢেকে রাখা হয়েছে। দু’দলের খেলোয়াড়রা ড্রেসিংরুমে সময় কাটাচ্ছেন। টস দেরিতে হলেও ম্যাচটা পুরো ৫০ ওভারের হবেই বলে আশা করা হচ্ছে। আকাশে মেঘ। ১৪ ডিগ্রীয় সেলসিয়াসের কনকনে ঠান্ডা। বাতাসে প্রচুর জলীয় বাস্পের কণা। সবমিলিয়ে পুরো কন্ডিশন সুইং বোলিং এবং পেস বোলারদের জন্য উপযুক্ত।

উভয় দল এই ম্যাচে চারজন পেসার খেলালে অবাক হওয়ার কিছু নেই। যেহেতু প্রস্তুতি ম্যাচ তাই ১৩ জনের যে কোনো এগারোজনই ব্যাটিং বা বোলিং করতে পারবেন।

ম্যাচের কার্ডিফের সোফিয়া গার্ডেনে বাংলাদেশের অতীত সুখস্মৃতিও রয়েছে। ২০০৫ সালে এখানেই মোহাম্মদ আশরাফুলের মহাকাব্যিক সেঞ্চুরিতে বাংলাদেশ হারিয়েছিল রিকি পন্টিংয়ের অস্ট্রেলিয়াকে। আর ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে মাহমুদউল্লাহ ও সাকিব আল হাসানের জোড়া সেঞ্চুরিতে বাংলাদেশ হারিয়েছিল নিউজিল্যান্ডকে।

তাছাড়া চলতি মাসেই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে অংশগ্রহণের মধ্য দিয়ে বিশ্বকাপের প্রস্তুতি অনেক আগেই শুরু করেছে বাংলাদেশ। পুরো টুর্নামেন্ট জুড়ে পারফরমেন্সে উজ্জ্বল ছিলো টাইগাররা। স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দাপট দেখিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয় মাশরাফির দল।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue