বুধবার, ১২ আগস্ট, ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭

কালুপুরে র‌্যাবের অভিযানে গাঁজা জব্দ, আটক ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ জুলাই ২০২০, শনিবার ০৬:৪৩ পিএম

কালুপুরে র‌্যাবের অভিযানে গাঁজা জব্দ, আটক ১

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গাঁজা জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে এক ব্যক্তিকে গ্রেফতার করে র‌্যাব-৫। র‌্যাবের দাবী গ্রেফতারকৃত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

গাঁজাসহ গ্রেফতার ব্যক্তি হলো- জেলার সদর উপজেলার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অন্তর্গত ৪ নং ওয়ার্ডের দারিয়াপুর মধ্যপাড়া এলাকার মো. গোলাম মোস্তফার ছেলে মো. গোলাম মোর্শেদ (৪০)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক শনিবার দুপুর ১২টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে শনিবার সকাল ১০টায় জেলার সদর উপজেলার কালুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার ওপর চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল। 

এ সময় কালুপুর থেকে দারিয়াপুরের দিকে যাওয়া একটি বাইসাইকেলকে সন্দেহজনক মনে হলে থামানোর সংকেত দেয় র‌্যাবের সদস্যরা। এতে বাইসাইকেল ফেলে দৌড়ে পালানোর সময় র‌্যাবের হাতে ৩ কেজি গাঁজাসহ গ্রেফতার হয় মোর্শেদ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মোর্শেদ গাঁজাসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে নবাবগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান সহকারী পরিচালক।

সোনালীনিউজ/এসজে/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue