বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০, ১০ মাঘ ১৪২৬

কালো রঙের বেশি ছোট প্যান্ট পরে তুমুল সমালোচনায় মালাইকা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার ০৯:৩৮ এএম

কালো রঙের বেশি ছোট প্যান্ট পরে তুমুল সমালোচনায় মালাইকা

ঢাকা : বলিউডের অন্যতম হট গার্ল বলা হয়ে থাকে অভিনেত্রী মালাইকা অরোরাকে। কিছুদিন আগে বলিউড তারকা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ সমালোচনায় পড়তে হয়েছে তাকে। এবার নিজের পোশাক নিয়ে নেটিজেনদের সমালোচনায় পড়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী মালাইকা অরোরা ছইয়া ছইয়া, মুন্নি বদনাম হুয়ি সহ বলিউডে একের পর এক আইটেম নম্বরে দর্শকের নজর কেড়েছেন। তাইতো যেকোনো ফ্যাশন শো, রিয়েলিটি শো কিংবা জিমের রুটিন, সবসময় পাপারাজ্জিদের নজর থাকে তার দিকেই।

মুম্বাইতে গতকাল মঙ্গলবার মালাইকা যখন জিমে হাজির হন, তখন গাড়ি থেকে নামার পরপরই অভিনেত্রীকে ক্যামেরাবন্দী করতে শুরু করে গণমাধ্যমকর্মীরা। এ সময় মালাইকা টি-শার্টের সঙ্গে কালো রঙের শর্টস পরে হাজির হয়েছিলেন। তবে তখন ওই পোশাকে তার শরীর পুরোপুরি ঢাকা পড়েনি। আর মালাইকার পরনে ওই পোশাক দেখার পরই নেটিজেনদের মধ্যে শুরু হয়ে যায় সমালোচনা।

উল্লেখ্য, বেশ কিছুদিন আগে বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে মালাইকার। পরে অর্জুন কাপুরের সঙ্গে এই অভিনেত্রীর সম্পর্ক নিয়ে বলিউডে জোর চর্চা শুরু হয়। তবে অর্জুনের সঙ্গে মালাইকা গাঁটছড়া বাঁধবেন কি না, সে বিষয়ে এখনো স্পষ্ট করে কিছু জানা যায়নি। তারপরও মালাইকা-অর্জুন জুটিকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা।

সোনালীনিউজ/এএস