বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯, ১ কার্তিক ১৪২৬

কিশোরগঞ্জে মেগা কাবাডি’র উদ্বোধন

কিশোরগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ এপ্রিল ২০১৯, রবিবার ০৫:৪৬ পিএম

কিশোরগঞ্জে মেগা কাবাডি’র উদ্বোধন

ঢাকা: ‘জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদকে’ না বলুন, সুস্থ স্বাভাবিক জীবন গড়ুন এই পাতিপাদ্যে বসুন্ধরা কিংস-পুলিশ সুপার কাপ কাবাডি মেগা টুর্নামেন্ট'র মূল উদ্বোধন হয়েছে। বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় নীলফামারীর বড় মাঠে এই টুর্নামেন্টের আয়োজন করেছে জেলা পুলিশ।  

ছয়টি দল ও ছয়টি ভেন্যুতে অনুষ্ঠিত হচ্ছে টুর্নামেন্টটি।সকল দলের হোম এওয়্যে ম্যাচনুযায়ী নিজ ভেন্যুতে মুখোমুখি হয় কিশোরগঞ্জ বনাম নীলফামারী সদর ও ডিমলা। ম্যাচটি অনুষ্ঠিত হয় কিশোরগঞ্জ স্টেডিয়াম মাঠে।

একই দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়।প্রথমে কিশোরগঞ্জের মুখোমুখি হয় নীলফামারী সদর যেটিতে কিশোরগঞ্জ পরাজিত হয়।দ্বিতীয় ম্যাচে ডিমলা উপজেলা কাবাডি দলের মুখোমুখি কিশোরগঞ্জ হলে সেটিতে কিশোরগঞ্জ বিজয় অর্জন করে সেমিফাইনাল নিশ্চিত করে।

উদ্বোধনকালে কিশোরগঞ্জ স্টেডিয়াম মাঠে উপস্থিত ছিলেন মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম, পুলিশ সুপার, নীলফামারী ও বসুন্ধরা কিংসের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জনাব মিনহাজুল ইসলাম মিনহাজ।আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান আবুল কালাম পাইলট ও নীলফামারী জেলা যুবলীগ সভাপতি বরেন্দনাথ হ্যাপিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সোনালীনিউজ/ঢাকা/সানি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue