শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

কিশোরের রহস্যজনক মৃত্যু, ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন

হিলি (দিনাজপুর) প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার ০৩:০৪ পিএম

কিশোরের রহস্যজনক মৃত্যু, ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন

দিনাজপুর : দিনাজপুরের হাকিমপুরে মারুফ মন্ডল (১৬) নামক এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে। মারুফ উপজেলা সদরের চুরিপট্টি মহল্লার মৃত ফেরদৌস মন্ডলের ছেলে।

সোমবার (১৩ মে) ভোরে নিজ বাড়িতে তার এ রহস্যজনক মৃত্যু ঘটে। এদিকে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করায় মারুফের মৃত্যু নিয়ে এলাকায় ব্যাপক গুঞ্জন শুরু হয়েছে।

প্রতিবেশিরা জানায়, মারুফের বয়স যখন ২ বছর তখন তার বাবা মারা যায়। এরপর তার মা,মাহফুজা পাশ^বর্তী বিরামপুর উপজেলার ভাবানিপুর জনৈক এক ব্যাক্তিকে বিয়ে করে। সেই থেকে মারুফের দেখা শোনা কতেন তার দাদি। বছর দুয়েক আগে তার দাদিও মারা যায়। দাদি মারা যাবার পূর্বে যাবতীয় সম্পদ নাতী মারুফের নামে লিখে দিয়ে যায়। এই সম্পত্তির উপরই তার চাচা আজাদ ও চাচী হেনার চোখ পড়ে। দাদি মারা যাওয়ার পর থেকেই মারুফ তার চাচার বাড়িতেই থাকতেন।

প্রতিদিনের ন্যায় রোববার রাতের খাবার শেষে মারুফ তার শয়ন কক্ষে ঘুমায়। ভোর রাতে মারুফের চাচা চাচি প্রতিবেশীদের ডেকে জানান মারুফ মারা গেছে। প্রতিবেশীরা দেখতে গেলে তারা শুধু মুখ বের করে দেখায়। কিভাবে মারা গেছে তা উত্তর সঠিক দিতে না পারায় ও মৃতের শীরর না দেখতে দেয়ায় প্রতিবেশীদের সন্দেহ হয় নিশ্চয় সম্পত্তির লোভে মারুফকে হত্যা করা হয়েছে।

প্রতিবেশী মোফাজ্জল জানান, আমি জোর করে দেখি মৃতের গলায় কালো দাগ এবং আচড়ের চিহ্ন রয়েছে। মারুফের ফুফা মোত্তালেব হোসেন দাবি করেন, মারুফ কিশোর, তার কোন অসুখ ছিলনা। ছেলেটাকে নিশ্চই হত্যা করা হয়েছে। ফুফু নুরজাহান জানান, তার চাচা চাচী বলছে এমনিতেই মারা গেছে। আমার ভাতিজা এমনিইে মারা যেতে পারেনা। তার গলায় কালো দাগ ও নখের আচরের দাগ রয়েছে তাকে নিশ্চই হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত চাচা চাচির বাড়ি গেলে তারা না থাকায় তাদের কোন বক্তব্য নেয়া যায়নি। তবে মারুফের চাচাতো বোন শ্যামলী জানান, সে তার বিছানায় এমনিতেই মরে আছে। তার গলায় কি কোন দাগ ছিল না-কি জানতে চাইলে তিনি জানান, মারুফের গলায় একটি দাগ আগে থেকেই ছিল ।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, মারুফের মৃত্যের বিষয়টি কেউ থানায় অবগত করেনি। এখন জানলাম, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue