শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০, ১১ মাঘ ১৪২৬

কুমিল্লা উ. জেলা আ.লীগের সভাপতি রুহুল আমিন, সম্পাদক রোশন

কুমিল্লা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার ০৯:৩৭ পিএম

কুমিল্লা উ. জেলা আ.লীগের সভাপতি রুহুল আমিন, সম্পাদক রোশন

দেবিদ্বার (কুমিল্লা): কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মো: রুহুল আমিন এবং সাধারণ সম্পাদক হিসেবে রোশন আলী মাষ্টারের নাম ঘোষণা করা হয়েছে। দলের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মঙ্গলবার এ তথ্য জানা গেছে। 

এর আগে গত সোমবার জেলার চান্দিনা উপজেলা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে কুমিল্লা (উত্তর) আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। কিন্তু ওই দিন কমিটির নাম ঘোষণা না করায় কে হচ্ছেন সভাপতি ও সাধারণ সম্পাদক এ নিয়ে দলীয় ফোরামে নানা গুঞ্জন শুরু হয়।  

এদিকে নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক দলের সভানেত্রী  ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীমের সাথে দেখা করে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। 

এছাড়াও নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ, মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া, ইউসুফ আবদুল্লাহ হারুন, রাজী মোহাম্মদ ফখরুল ও সেলিমা আহমাদ মেরী। এদিকে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক শিগগিরই কমিটির পূর্নাঙ্গ তালিকা প্রকাশ করা হবে বলে সভাপতি ও সাধারণ সম্পাদক দ্বয় জানিয়েছেন। 

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue