বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ০৩:২৬ পিএম

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ

ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে স্কুল ছাত্রী মোসাঃ সানজিদা ইসলাম কনা (১৬) অপহরণের ঘটনায় মামলা (মামলা নম্বর ১৫) দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর ) রাতে সানজিদার পিতা মো. কামাল হোসেন মৃধা বাদী হয়ে মনোজ সেন (২১) ও অজ্ঞাত ১ জন সহ দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সানজিদা উপজেলা সদরের কামাল হোসেন মৃধার মেয়ে ও রাজাপুর সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। অপহরণের মূলহোতা মনোজ সেনকে পার্শ্ববর্তী কাউখালী থানা পুলিশের সহায়তায় তার (মনোজ) নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। তবে সানজিদাকে এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। মনোজ পার্শ্ববর্তী কাউখালী উপজেলার গন্ডতা গ্রামের মানিক সেনের ছেলে।

মামলা সূত্রে জানাগেছে, সানজিদা স্কুলে যাওয়া আসার সময় মনোজ সেন প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার দিন গত ১৬ সেপ্টেম্বর সানজিদা উপজেলার আংগারিয়া গ্রামে তার মামা বাড়ি বেড়াতে যাওয়ার পথে দুপুর আড়াইটায় সময় তাকে (সাজিদাকে) অজ্ঞাত ব্যক্তির সহায়তায় জোরপূর্বক মনোজ তাঁর মোটরসাইকেলে তুলে। এ সময় সানজিদার ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে আসলেও সানজিদাকে নিয়ে মোটরসাইলেক যোগে পালিয়ে যায় মনোজ।

অপহরণকারী

সানজিদার বাবা মো. কামাল হোসেন মৃধা জানায়, মনোজ মুসলমান সেজে রাজাপুর উপজেলার ইন্দ্রপাশা গ্রামের আব্দুস ছালাম হাওলাদারের ছেলে রানার সঙ্গে রানাদের বাড়িতে থেকে তাঁর মেয়েকে স্কুলে যাওয়া আসার সময় প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিলো। ঘটনার দিন সানজিদা তাঁর মামার বাড়ি যাওয়ার পথে সানজিদাকে পথ থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায় মনোজ।

রাজাপুর থানা ওসি তদন্ত মো. আবুল কালাম আজাদ জানান, অপহরণের মূলহোতা মনোজকে গ্রেফতার করা হয়েছে। সানজিদাকে উদ্ধার করতে অভিযান অব্যাহত রয়েছে।

সোনালীনিউজ/এমএনএইচ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue