রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

কেন্দ্রীয় সম্মেলনের আগেই মেয়াদোত্তীর্ণ কমিটি গঠনের নির্দেশনা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার ১২:৫২ পিএম

কেন্দ্রীয় সম্মেলনের আগেই মেয়াদোত্তীর্ণ কমিটি গঠনের নির্দেশনা

ঢাকা : কেন্দ্রীয় সম্মেলনের আগেই আওয়ামী লীগের যেসব ইউনিট, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, সেগুলোর সম্মেলন সেরে ফেলার নির্দেশনা দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

বুধবার (১৯ জুন) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর উত্তরের বর্ধিত সভায় এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের সহযোগী সংগঠনগুলো যাদের মেয়াদ উত্তীর্ণ হয়েছে, তাদের আমরা ইতোমধ্যে নির্দেশনা দিয়েছি। শুধু সহযোগী সংগঠন নয়, আওয়ামী লীগের জেলা মহানগর, উপজেলা, থানা শাখা সংগঠনের যে সকল কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, তাদের স্ব স্ব সম্মেলন সম্পন্ন করার জন্য আমরা কেন্দ্র থেকে নির্দেশনা দিয়েছি। কমিটিগুলো যেগুলোর মেয়াদ উত্তীর্ণ হয়েছে তাদের জাতীয় সম্মেলনের আগে সম্মেলন দেওয়ার জন্য আমরা নির্দেশনা দিয়েছি।

আগামী অক্টোবরে আওয়ামী লীগের কেন্দ্রীয় জাতীয় সম্মেলন হওয়ার কথা রয়েছে বলে জানান সেতুমন্ত্রী।

এ সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে সাধারণ সম্পাদক বলেন, কমিটি গঠনে নিজের লোক খুঁজবেন না, দলের লোক খুঁজবেন। কেউ নিজের থাকবে না। নিজের লোক কখনো চিরস্থায়ী থাকে না। দলের জন্য কাজ করুন। দুঃসময়ের দলের নেতাকর্মীদের অবহেলা করবেন না। যারা অসহায় অসচ্ছল তাদের পাশে দাঁড়ান। সবাই আওয়ামী লীগের, সবাই শেখ হাসিনার সঙ্গে থাকবে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue