রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

কোপার ফাইনালে শঙ্কায় দি মারিয়া

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ জুন ২০১৬, শনিবার ১২:০২ এএম

কোপার ফাইনালে শঙ্কায় দি মারিয়া

আনহেল দি মারিয়া চোট থেকে সেরে উঠেছেন বলে আগের দিন আর্জেন্টিনা সমর্থকদের সুখবর দিয়েছিলেন কোচ জেরার্দো মার্তিনো। পরের দিনই এল দুঃসংবাদ! তারকা এই মিডফিল্ডারের ফাইনালে খেলা নিয়ে শঙ্কার কথা জানিয়েছে দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

গত বুধবার আর্জেন্টিনা কোচ জেরার্দো মার্তিনো বলেছিলেন, অ্যাডাক্টর মাংসপেশির চোটে পড়া দি মারিয়া ফাইনালে খেলার জন্য ‘ফিট’ হয়ে উঠেছেন। বৃহস্পতিবার তিনি অনুশীলনেও নেমেছিলেন। কিন্তু পুরো সেশন শেষ করতে পারেননি। পরীক্ষা করার পর তার চোটের অবস্থার পরিবর্তন ধরা পড়ে বলে জানায় এএফএ।

কোপা আমেরিকার শতবর্ষী আসরের গ্রুপ পর্বে পানামার বিপক্ষে ৫-০ গোলে জেতা ম্যাচের প্রথমার্ধে ডান ঊরুতে ব্যথা নিয়ে মাঠ ছেড়েছিলেন পিএসজির মিডফিল্ডার দি মারিয়া। পরে পরীক্ষায় দেখা গেছে, পায়ের অ্যাডাক্টর মাংসপেশি সামান্য ছিড়ে গেছে তার।

এর পর আর মাঠে নামা হয়নি চোটের কারণে ২০১৪ বিশ্বকাপের ফাইনালে খেলতে না পারা দি মারিয়ার। গত বছর চিলির কাছে টাইব্রেকারে হেরে যাওয়া ফাইনালেও চোট নিয়ে প্রথমার্ধেই মাঠ ছাড়তে হয়েছিল তাকে।

নিউ জার্সির ইস্ট রাদারফোর্ডে বতর্মান চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে আর্জেন্টিনার ফাইনালটি শুরু হবে বাংলাদেশ সময় আগামী সোমবার ভোর ৬টায়। আর্জেন্টিনা দলে চোটের সমস্যা আরও আছে। বাঁ কনুইয়ের রেডিয়াল হাড়ে চিড় ধরায় খেলতে পারবেন না ফরোয়ার্ড এসেকিয়েল লাভেস্সি। আরেক ফরোয়ার্ড নিকোলাস গাইতানের সঙ্গে চোটে ভুগছেন ডিফেন্ডার মার্কোস রোহো ও মিডফিল্ডার আউগুস্তো ফের্নান্দেসও।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue