বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

কোহলির হাতে দেশে ফেরার টিকিট ধরিয়ে ব্যঙ্গ করলেন ভন

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার ১২:২৬ পিএম

কোহলির হাতে দেশে ফেরার টিকিট ধরিয়ে ব্যঙ্গ করলেন ভন

ঢাকা : গত বিশ্বকাপের মতো এবারও সেমিফাইনালেই আটকে গেল ভারতের বিশ্বকাপ অভিযান। বিরাট কোহলির হাতে উঠল না বিশ্বকাপ। ভারত-নিউজিল্যান্ড ম্যাচ শেষে আইসিসির টুইট করা কিং কোহলির একটি ছবি নিয়ে ব্যঙ্গ করলেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন।

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে কিং কোহলির একটি ছবি পোস্ট করেছিল আইসিসি। ওই ছবিতে রাজার পোশাকে সিংহাসনে বসে রয়েছেন ভারত অধিনায়ক। পেছনে লেখা, বিশ্বকাপ ১৯৮৩, ২০১১। আইসিসির ওই টুইটকে স্বাগত জানান ভারতীয় ক্রিকেটভক্তরা। তবে আপত্তি তোলেন অন্য দলের সমর্থকরা। তাঁদের অভিযোগ, পক্ষপাতিত্ব করেছে ক্রিকেটের নিয়ামক সংস্থা।

সেমিফাইনালে ভারতের বিদায়ের পর আইসিসির ওই টুইট নিয়ে কোহলিকে নিশানা করেছেন মাইকেল ভন। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে কোহলির হাতে বিমানের টিকিট ধরিয়ে তিনি লিখেছেন, 'টিকিট নিন। ’

বুধবার নিউজিল্যান্ডের ২৪০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে টিম ইন্ডিয়া। কিন্তু শেষের দিকে আশার আলো দেখিয়েছিলেন রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনির জুটি। জাদেজা দ্রুত রান তুলতে গিয়ে আউট হলেও ক্রিজে ছিলেন ধোনি। কিন্তু একটা রান আউটেই সব শেষ। সেমিফাইনালে ১৮ রানে হেরে বিদায় নিয়েছে বিরাট কোহলির দল।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue