রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

কোহলি-রোহিতের ‘ফাটল’ সম্পর্ক নিয়ে যা বললেন শাস্ত্রী

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ১১:৩০ এএম

কোহলি-রোহিতের ‘ফাটল’ সম্পর্ক নিয়ে যা বললেন শাস্ত্রী

ঢাকা : বিরাট কোহলি ও রোহিত শর্মা ভারতকে বহু সাফল্য এনে দিয়েছেন। ২০১৯ বিশ্বকাপে পাঁচটি সেঞ্চুরি করে সর্বোচ্চ স্কোরার হয়েছেন রোহিত।

এদিকে, সম্প্রতি ২৮টি টেস্টে বিজয়ী অধিনায়ক হিসেবে সবচেয়ে সফল ভারতীয় টেস্ট অধিনায়ক হয়েছেন কোহলি। কিন্তু এই সাফল্যের সমান্তরালে উঠে এসেছে অন্য এক গুঞ্জন। ভারতীয় ক্রিকেটের সেরা এই দুই ক্রিকেটারের সম্পর্কে নাকি ফাটল দেখা দিয়েছে। স্বাভাবিকভাবেই এমন কথা শুনে ভারতীয় ক্রিকেট ভক্ত এবং বিশেষজ্ঞরা হতাশ হয়েছেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন রবি শাস্ত্রী। ভারতীয় ক্রিকেট দলের কোচ এই গুজবকে ‘একেবারে অর্থহীন' বলে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে জানিয়েছেন।

‘গাল্ফ নিউজ'কে রবি শাস্ত্রী বলেন, ‘দেখুন, গত পাঁচ বছর ধরে আমি ড্রেসিংরুমে রয়েছি। আমি দেখেছি কীভাবে ছেলেরা খেলেছে এবং কীভাবে দলকে সাহায্য করেছে। এবং তারা কাজের নীতি সম্পর্কে ওয়াকিবহাল। আমি মনে করি এই গুজব একেবারে অর্থহীন।'

ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার আগে কোহলিও জানিয়েছিলেন, তাঁর ও রোহিতের সম্পর্কের অবনতি নিয়ে যা শোনা যাচ্ছে, তা একেবারেই ভিত্তিহীন। কোহলি বলেছিলেন, ‘আমার মতে এটা একেবারেই বিভ্রান্তিকর। এসব পড়া একেবারেই হাস্যকর। আমি বেশ কিছু পাবলিক ইভেন্টে গিয়েছি। সেখানে আবেগটা ‘আপনারা কী খেলেছেন!' এরকমই ছিল।'

ভারতীয় অধিনায়ক জানানা, সত্যিটা না দেখে মিথ্যাটা অনেকেই বিশ্বাস করে নেয়। ভালো জিনিস যখন ঘটে তখন সবাই চোখ বুজে থাকে বলে জানিয়ে দেন কোহলি। মনগড়া জিনিসকে সত্যি বলে চালানোর বিরোধিতা করেন তিনি।

কোহলির অধিনায়কত্বে ভারত ওয়েস্ট ইন্ডিজে গিয়ে ওয়ানডে, টি-টোয়েন্টি ও টেস্ট-সবগুলোতেই জয়ী হয়েছে। এবার খেলা দক্ষিণ আফ্রিকার সঙ্গে। ভারতের সঙ্গে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি টেস্ট খেলবে তারা। আগামী রোববার ধর্মশালায় সিরিজ শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ।

সোনালীনিউজ/আরআইবি/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue