বুধবার, ১২ আগস্ট, ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭

ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ জুলাই ২০২০, শনিবার ০২:২৭ পিএম

ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন

গোপালগঞ্জ: ৪ বছরের শিশু অভি সরকার ও ১০ বছরের ছেলে অংকন সরকার তাদের মা কেয়া সরকারকে বাঁচাতে অকুল আবেদন এই ছোট্ট দুই শিশুর। কারণ তাদের মা যে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু পথের যাত্রী। গত দেড় বছর যাবৎ সে খুলনা সন্ধানী ক্লিনিক এন্ড ডায়াগনিষ্টিক সেন্টারের ক্যান্সার বিশেজ্ঞ ডাক্তার মৃণাল কান্তি সরকারের অধিনে চিকিৎসাধীন। কেয়া সরকারকে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় পশ্চিমপাড়া গ্রামের প্রদীপ সরকারের স্ত্রী।

প্রদীপ সরকারের সঙ্গে কথা বলে জানা যায়, দেড় বছর আগে প্রথমে বুকে ব্যাথার কথা জানায়। তারপর খুলনা ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে জানানো হয় লান্সে টিউমার ও পরে বিভিন্ন  পরিক্ষা নিরিক্ষায় জানতে পারে মরন ব্যাধী ক্যান্সার আক্রান্ত হয়েছে। উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, খুলনা ইসলামিক ব্যাংক হাসপাতাল নিয়ে গেলে ডাক্তাররা বলেছেন, চিকিৎসার মাধ্যমে তার ক্যান্সার নিরাময় সম্ভব। যত দ্রুত সম্ভব তাকে ভারতে পাঠানোর পরামর্শও দেন ডাক্তারা। কিন্ত হতদরিদ্র প্রদীপ সরকারের পক্ষে তা সম্ভব হয়নি। পরে খুলনাতেই তার চিকিৎসা করায়। 

মোবাইল মেকার প্রদীপ সরকার তার শেষ সম্বল বাড়ি ও জমি বিক্রি করে স্ত্রীকে দেড় বছর ধরে চিকিৎসা করিয়ে যাচ্ছেন। তাকে মোট ১৫টি কেমো থেরাপি দেওয়া হয়েছে। আরও ৬টি কেমো দেওয়ার কথা জানিয়েছেন ডাক্তার। সে জন্য প্রচুর অর্থের প্রয়োজন। কিন্তু হতদরিদ্র মোবাইল মেকার স্বামীর পক্ষে আর কেয়ার চিকিৎসার খরচ বহন করা সম্ভব হচ্ছে না। তাই একজন অসহায় স্বামী তার স্ত্রীর প্রাণ বাঁচাতে সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে সাহায্য কামনা করেছেন। তাকে সাহায্য পাঠানোর জন্য বিকাশ নম্বর - ০১৭১২-৩৭৩৬৫৫ (পার্সোনাল)।

সোনালীনিউজ/এইচবি/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue