শুক্রবার, ০৭ আগস্ট, ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭

খবর পড়তে পড়তে দাঁত খুলে পড়লো সংবাদ পাঠিকার (ভিডিও)

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ জুলাই ২০২০, মঙ্গলবার ০২:৪২ পিএম

খবর পড়তে পড়তে দাঁত খুলে পড়লো সংবাদ পাঠিকার (ভিডিও)

ঢাকা : খবর পড়ার সময় পাঠিকার সামনের দাঁত খুলে পড়লো। দ্রুত তা হাতে নিয়ে সংবাদ উপস্থাপনা চালিয়ে গেলেন তিনি। ইনস্টাগ্রামে লাইভ সংবাদ পাঠের ভিডিও শেয়ার করে সকলকে এ ঘটনা জানিয়েছেন খোদ ওই সংবাদ পাঠিকা। মারিচকা পাদালকো ইউক্রেনের সংবাদ মাধ্যম টিএসএন-এর জনপ্রিয় সংবাদ পাঠিকা।

বিবিসি তাদের প্রতিবেদনে বলেছে, ইউক্রেনের এই সংবাদ পাঠিকা লাইভ ক্যামেরার সামনে খবর পড়তে পড়তে হঠাৎ তার সামনের একটা দাঁত খুলে পড়ে। কিন্তু পেশাদার সংবাদ পাঠিকা চট করে দাঁতটা লুফে নিলেন হাতের মুঠোয় এবং সংবাদ পাঠ চালিয়ে যান।

সংবাদ পাঠিকা তার ইনস্টাগ্রামে লেখেন, বিশ্বাস করুন, আমি ভেবেছিলাম ব্যাপারটা কেউ ধরতে পারেনি। কিন্তু ঘটনাটা আমার দর্শকদের দৃষ্টি এড়ায়নি। তারা ঠিক ধরে ফেলেছেন। মারিচকা পাদালকো ইনস্টাগ্রামে তার দাঁত বেরিয়ে আসার ভিডিওর নিচে এই মন্তব্য করেছেন। তিনি বলেছেন, ‘যে কোন পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখাটাই বড় কথা।

মিস পাদালকো জানিয়েছেন বছর দশেক আগে একটা দুর্ঘটনায় তার সামনের দাঁতটা দুর্বল হয়ে যায়। তার মেয়ে ধাতুর তৈরি একটা ঘড়ি ঘোরাতে গিয়ে সেটা হঠাৎ তার দাঁতে এসে লাগে। দাঁতটা সারানোর জন্য ডাক্তারের কাছে যাওয়া আর হয়ে ওঠেনি- জানান মারিচকা পাদালকো।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue