মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

খানকা খুলে দিনে ঝাঁড়ফুক, রাতে রুমে নিয়ে কিশোরীকে ধর্ষণ ভণ্ড পীরের

চট্টগ্রাম প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার ০৫:১৭ পিএম

খানকা খুলে দিনে ঝাঁড়ফুক, রাতে রুমে নিয়ে কিশোরীকে ধর্ষণ ভণ্ড পীরের

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামি থানার আরেফিন নগর এলাকায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় কথিত পীর মোহাম্মদ নেজাম উদ্দিন ওরফে নেজাম মামাকে (৪২) একদিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত। গ্রেফতার নেজাম উদ্দিন হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার সাহাবুদ্দীন চৌধুরীর ছেলে। তিনি আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীতে থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ আগস্ট) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ। 

তিনি বলেন, ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় ভণ্ড পীর মোহাম্মদ নেজাম উদ্দিনকে একদিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

এর আগে ১৮ আগস্ট সন্ধ্যায় আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীর ‘নেজামে খানকা’ থেকে কথিত ওই পীরকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার জানান, নেজাম উদ্দিন আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীতে খানকা খুলে মানুষকে ঝাঁড়ফুক করতেন, তাবিজ দিতেন। গত ১০ দিন আগে নেজাম উদ্দিন খানকায় মহেশখালী থেকে একজন মহিলা আসেন। ওই মহিলা ভয় পাচ্ছেন এমনটা জানিয়ে সেদিন রাতে তার সঙ্গে ঘুমানোর জন্য এক কিশোরীকে খানকায় ডেকে আনেন নেজাম উদ্দিন। পরে রাতে অন্য একটি রুমে নিয়ে কিশোরীকে ধর্ষণ করেন।

ওসি আরো জানান, ভয় দেখিয়ে ওই কিশোরীকে পরবর্তীতে আরও ছয়বার ধর্ষণ করেন নেজাম উদ্দিন। কাউকে জানালে কিশোরীর ক্ষতি হবে বলে ভয়ও দেখায়। পরে ওই কিশোরী তার মাকে ঘটনা খুলে বললে তারা থানায় এসে অভিযোগ করেন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue