রবিবার, ২৯ মার্চ, ২০২০, ১৪ চৈত্র ১৪২৬

খালেদার জামিন আবেদন খারিজের প্রতিবাদে বিএনপির কর্মসূচি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০৪:৫৩ পিএম

খালেদার জামিন আবেদন খারিজের প্রতিবাদে বিএনপির কর্মসূচি ঘোষণা

ঢাকা: দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা করানোর দাবিতে করা জামিন আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। এর প্রতিবাদে সারা দেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।আগামী শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাজধানীসহ সারা দেশে এ কর্মসূচি পালন করা হবে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, সরকারের ইচ্ছায় খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করা হয়েছে। বিনা চিকিৎসায় খালেদা জিয়ার স্বাস্থ্যের শোচনীয় পর্যায়ে নেয়ার চক্রান্ত চলছে। এ জন্য আদালতকে ব্যবহার করা হচ্ছে।

জামিন না দেয়ার প্রতিবাদে শনিবার ঢাকা মহানগরসহ সারা দেশে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করে তিনি বলেন, নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুপুর ২টায় হবে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক দল নেতা মোরশেদ আলম, আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue