রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

খালেদার মুক্তির মিছিলে আবরার হত্যার বিচার দাবি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার ০৫:২৯ পিএম

খালেদার মুক্তির মিছিলে আবরার হত্যার বিচার দাবি

নারায়ণগঞ্জ : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও আবরার ফাহাদ হত্যার বিচারের দাবিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ থেকে ছাত্রদলের বিক্ষোভ মিছিলটি বের হয়ে মঠেরঘাট, রূপগঞ্জ প্রেসক্লাব ও উপজেলা পরিষদ এলাকা প্রদক্ষিণ করে। পরে উপজেলা চত্বরে সংক্ষিপ্ত প্রতিবাদ সভা করেন তারা।

উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবু মোহাম্মদ মাসুমের নেতৃত্বে মিছিল শেষে সভায় বক্তব্যে রাখেন, ছাত্রদল নেতা আজিম সরকার, সুলতান মাহমুদ, আলামিন, কাজী শামিম, সজল মিয়া, শাহিন দেওয়ান, রাজু আহাম্মেদ, নাছিম হোসেন প্রিন্স, আলামিন হোসেন, জাহিদুল ইসলাম, জাহিদ বাবু, রিয়ন ইউসুফ, সোহেল ভুইয়া, হৃদয় হোসেন, হাবিব সরকার, মঈনুল সুরুজ, সাদিকুর রহমান, হিরা নাঈম, মেহেদী হাসান রিপন, আকিব হাসান, আব্দুর রহিম, আরিয়ান খাঁন, নুর উদ্দিন, আনিছুর রহমান শরিফ, খায়রুল ইসলাম, আওলাদ, মাহাবুব, বাবু, জাহিদুল, তুষার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, যেখানেই ছাত্রলীগের কু-কর্ম দেখা যাবে, সেখানেই ছাত্রদল ঝাপিয়ে পড়বে। গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেড় বছর ধরে একটি মিথ্যা মামলায় জেলহাজতে রয়েছেন। তিনি জামিন পাননা অথচ মৃত্যুদণ্ডপ্রাপ্ত ও খুনের মামলার আসামীসহ বড় বড় মামলার আসামীরা জামিন পায়। জাতীয়তাবাদী ছাত্রদল গণতন্ত্রের মাকে মুক্তি করে ছাড়বে।

সোনালীনিউজ/এইচজে/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue