রবিবার, ২১ জুলাই, ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

খেপেছেন ভক্তরা!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার ০২:১০ পিএম

খেপেছেন ভক্তরা!

ঢাকা : সম্প্রতি কারিনার নতুন ছবি নিয়ে আলোচনা চলছে। ছবিতে দেখা যাচ্ছে, কারিনা পুকুরে নেমে গোসল করছেন, তখন তার শরীরে সাবানের ফেনা। পুকুরে ফুটে রয়েছে বেশকিছু পদ্মফুল। যদিও সেখানে কারিনা ছাড়াও রয়েছে শুটিংয়ের পুরো টিম। অথচ দেখে বোঝার উপায় নেই কিসের শুটিং হচ্ছে সিনেমা নাকি বিজ্ঞাপন!

এমনকি কারিনার হেয়ার স্টাইলিস্ট ইয়ান্নিত সাপাতোরি তার ইনস্টাগ্রাম পেজে ক্যামেরার পেছনের এই ছবি শেয়ার করেছেন। দেখেই বোঝা যাচ্ছে, শুটিংয়ের ফাঁকে হাসি-মজা চলাকালে তোলা হয়েছে ছবিটি। বিজ্ঞাপনের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিও দেখেই স্পষ্ট দৃশ্যটি ওই একই বিজ্ঞাপনের।

আর এতেই খেপেছেন কারিনা ভক্তরা। তাদের দাবি এখানে কারিনাকে সঠিকভাবে উপস্থাপন করা হয়নি। অনেক ভক্তরা বলছেন, কারিনা এখন বলিউডের সিনিয়র অভিনেত্রী তার আবার সাবানের বিজ্ঞাপনে কি দরকার ছিল? যদিও এ ব্যাপারে কোনো মন্তব্য করেনি কারিনা।

এদিকে দীর্ঘদিন পর আমিরের নায়িকা হতে যাচ্ছেন কারিনা কাপুর। মার্কিন ঔপন্যাসিক উইন্সটন গ্রুমের উপন্যাস অবলম্বনে রবার্ট জেমেকিসের সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর ভারতীয় সংস্করণ, ‘লাল সিং চাড্ডা’-তে অভিনয় করছেন এই জুটি।

চলতি বছরের অক্টোবরেই শুরু হচ্ছে ‘লাল সিং চাড্ডা’র শুটিং, মুক্তি পাবে ২০২০ সালের বড়দিনে। এ নিয়ে তৃতীয়বারের মতো আমিরের বিপরীতে অভিনয় করবেন কারিনা। এর আগে, ‘থ্রি ইডিয়টস’ ও ‘তালাশ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা।

বলিউড ছাপিয়ে ছোট পর্দাতেও সরব হচ্ছেন কারিনা। টেলিভিশন নাচের একটি রিয়েলিটি শোতে কাজ করবেন তিনি। সেখানে বিচারকের ভূমিকা পালন করবেন। আর এই শোর জন্যই নাকি কারিনা টিভির সবচেয়ে দামি অভিনেত্রী হতে চলেছেন। এ প্রসঙ্গে সম্প্রতি ভারতের গণমাধ্যমকে একটি সাক্ষাৎকারে কারিনা বলেন, ‘যদি একজন পুরুষ বিচারক নির্দিষ্ট পরিমাণ পারিশ্রমিক পান, তাহলে নারী বিচারকেরও তো তাই পাওয়া উচিত। আমি যতটা সময় ওখানে দেব, তার জন্য যে পারিশ্রমিক নেওয়া উচিত, তাই নিচ্ছি।’

সময় দেওয়া নিয়ে কারিনা বলেন, ‘তৈমুরের জন্য আট ঘণ্টার বেশি কাজ করব না। অনেক সময় ১২ ঘণ্টাও কাজ করতে হয়। কিন্তু সেটা সম্ভব নয়, প্রথমেই বলে দিয়েছি। আর ওরা এত ভালো, আমার সব শর্তই মেনে নিয়েছে।’

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue