বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০, ৯ মাঘ ১৪২৬

গণ্ডির জন্য গাইলেন রূপঙ্কর

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার ০৪:৩৯ পিএম

গণ্ডির জন্য গাইলেন রূপঙ্কর

ঢাকা : বাংলাদেশের জন্য গাইলেন ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী রূপঙ্কর বাগচি। ফাখরুল আরেফীন খানের দ্বিতীয় চলচ্চিত্র ‘গণ্ডি’ জন্য ‘তবু দু পায়ে’ শিরোনামের গানটি গেয়েছেন তিনি।

৫ ডিসেম্বর রাতে এটি ইউটিউবে অবমুক্ত করা হয়। অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও কলকাতার অভিনেতা সব্যসাচী চক্রবর্তী কিছু দৃশ্যে গানটি ব্যবহার করা হয়েছে। এর কথা ও সুর করেছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীত পরিচালক দেবজ্যোতি মিশ্র। এটি ছাড়া তিনি ‘গণ্ডি’ ছবির আবহসংগীত পরিচালনা করছেন। গানটি প্রসঙ্গে দেবজ্যোতি মিশ্র বলেন, ‘আরেফীন যেদিন আমায় ছবির গল্পটি বলেছিলেন সেদিনই গানটির কথা মাথায় আসে। পরিচালক বলা মাত্র রাজি হয়ে যাই। আশা করছি, গানটি সবার কাছে ভালো লাগবে।’

ফাখরুল আরেফীন খান বলেন, ‘রূপঙ্কর বাগচি আমার খুব প্রিয় একজন শিল্পী। পুরো বাংলা মিউজিক ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় একজন। ‘গণ্ডি’ ছবির একটি গান তার গলায় থাকছে; এটি আমাদের জন্য আনন্দের বিষয়।’

রোমান্টিক কমেডি ঘরানার ‘গণ্ডি’ ছবির কাহিনী ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষের বন্ধুত্ব নিয়ে। অবসরে থাকা এই দুজন মানুষের বন্ধুত্ব কেমন হয়। পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কীভাবে নেন সেটাই উঠে এসেছে এই চলচ্চিত্র।

ছবিতে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা ছাড়াও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জি প্রমুখ। নির্মাতা জানান, ‘গণ্ডি’ মুক্তি পাবে আসছে বছরের প্রথম দিকে।

সোনালীনিউজ/এমটিআই