শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

গভীর রাতে পুকুর পাড়ে গৃহবধূর সঙ্গে ছাত্রলীগ সভাপতি ধরা!

নাটোর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ মে ২০১৯, শনিবার ০৩:১৫ পিএম

গভীর রাতে পুকুর পাড়ে গৃহবধূর সঙ্গে ছাত্রলীগ সভাপতি ধরা!

ছবি সংগৃহীত

নাটোর: নাটোরের বাগাতিপাড়া উপজেলার এক গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে ক্ষিপ্ত হয়ে ধর্ষণের চেষ্টা চালায় স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইলিয়াস আহম্মেদ লেলিন। এই নেতার বিরুদ্ধে স্কুল ছাত্রীকে অপহরণের আরও একটি অভিযোগ রয়েছে। এই দুই অভিযোগে গেল রাতে ১নং পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের এই সভাপতিকে আটক করে পুলিশ।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, বাগাতিপাড়া উপজেলার তকিনগর গ্রামের এক গৃহবধূকে প্রায়ই উত্ত্যক্ত করে কুপ্রস্তাব দিয়ে আসছিল ১নং পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইলিয়াস আহম্মেদ লেলিন। এদিকে, লেলিন যে মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলো সে মেয়ের গত সাত মাস পূর্বে বিয়ে হয়। তার স্বামী একটি কোম্পানিতে চাকুরির সুবাদে ঢাকায় থাকেন।

বুধবার মধ্যরাতে স্বামী না থাকায় ওই গৃহবধূর ঘরের দরজায় ধাক্বাধাক্বি করে লেলিন। এসময় গৃহবধূ দরজা খুলে দিলে মুখে গামছা ঢুকিয়ে তুলে নিয়ে বাড়ির পাশে পুকুর ধারে নিয়ে যায় লেলিন। সেখানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে গৃহবধূর চিৎকারে স্থানীয়রা ছুটে এলে লেলিন পালিয়ে যায়। এই ঘটনায় গৃহবধূ বাদী হয়ে বৃহস্পতিবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এদিকে, গৃহবধূকে ধর্ষণচেষ্টার আগে ছাত্রলীগ সভাপতি লেলিনের বিরুদ্ধে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে। গত ১৯ মে উপজেলার স্বরাপপুর পাঁচ মাথার মোড় নামক স্থান থেকে একই এলাকার ৮ম শ্রেণিতে পড়ুয়া স্কুল শিক্ষার্থীকে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছে।

সেখানে অভিযুক্ত তিনজনের মধ্য পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইলিয়াস আহম্মেদ লেলিনকে দুই নম্বর অভিযুক্ত করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় অভিযোগ হলেও গত ৭ দিনে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করতে পারেনি বাগাতিপাড়া থানা পুলিশ।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা ও বাগাতিপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম বলেন, ঘটনার পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহবধূর মা বাদি হয়ে থানায় মামলা করেছেন। ওই মামলার পর একডালা বাজার থেকে অভিযুক্ত লেলিনকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে ইউনিয়ন ছাত্রলীগ নেতার এমন নারী কেলেংকারীর কারণে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। দ্রুত দোষী ছাত্রলীগ নেতা লেলিনের বিচার দাবি করেছেন ভুক্তভোগীর পরিবার। তবে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে উপজেলা ছাত্রলীগ।

বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুর রহমান শ্রাবন বলেন, ছাত্রলীগ সভাপতি লেলিন এর কর্মকাণ্ড নিয়ে ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি। এ ঘটনায় জেলা কমিটির সাথে কথা বলে সাংগঠনিক নিয়মে লেলিনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে। নাটোর প্রতিনিধি

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue