মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০, ৭ মাঘ ১৪২৬

গর্ভবতী গুজবে বিব্রত সানাই

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ নভেম্বর ২০১৯, সোমবার ০৭:৪৩ পিএম

গর্ভবতী গুজবে বিব্রত সানাই

ঢাকা : সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রীদের নাম সামনে আসলেই চলে আসে সানাই নামটি। বর্তমান সময়ের আলোচিত এই মডেলের পিছু ছাড়ছেনা একটি কুচক্রী। ভালো মন্দ যাচাই-বাচাই না করে সানাই নামটি দেখলেই জুড়েদেন নানা রকমের বিতর্ক। বর্তমান সময়ে নতুন করে কিছু অনলাইনে গর্ভবতী ইস্যু নিয়ে গুজব রটানর চেষ্টা করছে ঐমহল। কিন্তু এই গুজবকে ভুয়া ও বানোয়াট বলে জানিয়েছেন অভিনেত্রী সানাই।

নানা রকমের বাজে মন্তব্যের বেড়াজাল থেকে সানাইকে যেন ছাড়ছেনা। শারীরিক গঠন, মন্ত্রীর বউ, সর্ট পোশাকে ভিডিও ইত্যাদি। একটি মহল বলছে এমন কাজ করেই সোস্যাল মিডিয়াতে তার জায়গা ধরে রাখছেন।  

কিন্তু সানাই বলছেন, আমি আমার কাজের মাধ্যমে সমাজের ভালো কাজের সঙ্গে যুক্ত থেকে নিজের জায়গা করে নিয়েছি।বিনোদন প্রেমীরা আমার কাজ ও আমাকে পছন্দ করে  বলেই আমি খুব অল্প কিছুতে জনপ্রিয় হয়ে উঠি।

গর্ভবতী ইস্যু! ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে শোনা যাচ্ছে সানাই গর্ভবতী। যদিও বিষয়টিকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন সানাই।

সানাই বলেন- ‘ আপনারা জানেন আমি ওজন বাড়ার কারণে নিয়মিত জিমে যাচ্ছি। যা হচ্ছে নিত্যান্তই মিথ্যে ও বানানো গল্প। এগুলো বন্ধ করুন প্লিজ।’

সানাই আরো বলেন, ‘আমি তো মানুষ। কেন তারা আমাকে নিয়ে এমন বাজে মন্তব্য করছেন। প্লিজ এক বার আপনারা আমাকে আপনাদের বোন মনে করে দেখেন এমন বাজে মন্তব্য আসে কিনা? আমি যা করি তা নিয়েই সবাই হুমড়ি খেয়ে পড়ে। সবার কাছে অনুরোধ নারীদের সম্মানের জায়গায় রাখুন।’

উল্লেখ্য, সানাই এর জন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও তার পৈত্রিক নিবাস নীলফামারীতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন। নাবিলা, স্মার্টেক্স, নাগরদোলা ইত্যাদি ফ্যাশন হাউজে মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন তিনি। জনপ্রিয়তা পাওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উপস্থাপিকা হিসেবেও কাজ করেছেন।

এরপর ২০১৬ সালের নভেম্বর মাসে ঢাকার গুলশান ক্লাবে একটি ফ্যাশন শো চলাকালীন সময়ে বাংলাদেশি চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুবের সঙ্গে সানাই এর পরিচয় হয়। গাজী মাহবুব তখন তার নির্মাণাধীন চলচ্চিত্র ভালোবাসা ২৪/৭ এর জন্য সানাইকে চিত্রনায়িকা হিসেবে পছন্দ করেন। এই চলচ্চিত্রে সানাই এর বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। ভার্চ্যুয়াল জগতে আলোচিত সানাই মাহবুব সুপ্রভা সর্বশেষ একটি কনডমের বিজ্ঞাপনের মডেল হয়েছেন । কনডমের নাম ‘Seduction level up’ ।

সোনালীনিউজ/এমটিআই