শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯, ২২ অগ্রাহায়ণ ১৪২৬

গাজীপুর ন্যাশনাল পার্কে শুরু হলো ‘ডেঞ্জার জোন’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার ০১:০৮ পিএম

গাজীপুর ন্যাশনাল পার্কে শুরু হলো ‘ডেঞ্জার জোন’

ঢাকা : সায়েন্স ফিকশন চলচ্চিত্র ‘ডেঞ্জার জোন’ নায়ক বাপ্পী চৌধুরী। রোববার থেকে ছবির শুটিং শুরু হয়েছে গাজীপুরের ন্যাশনাল পার্কে। আগামি ২৫ তারিখ পর্যন্ত টানা শুটিং হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক বেলাল সানি।

পরিচালক বেলাল সানি বলেন, ‘রেবাবার আমরা ছবির শুটিং শুরু করেছি। এখানে টানা ২৫ তারিখ পর্যন্ত শুটিং করব। এর সামনে বোটানিক্যাল গার্ডেনে পেশা শুরু করেছিলাম। তবে বৃষ্টি ব্যাঘাত ঘটায় শুটিংয়ে। এতই বেশি বৃষ্টি ছিল যে আর শুটিং করতে পারিনি। এখন যেহেতু বৃষ্টি নেই, তাই সেই কাজগুলো এখন শেষ করছি।’

গল্প নিয়ে বেলাল সানি বলেন, “‘ডেঞ্জার জোন’ সিনেমাটি একটি ভৌতিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে। সামান্য ছেলেমেয়েকে নিয়ে সিনেমার গল্প তৈরি করেছি। এতে কোনো মারামারির দৃশ্য থাকবে না। এমন গল্পের সিনেমা এর সামনে বাংলাদেশে নির্মিত হয়নি। সিনেমাটি নির্মাণের পর দর্শক ভিন্ন সামান্য দেখতে পাবে বলে আশা করছি।”

বাপ্পী চৌধুরী বলেন, “নির্মাতা হিসেবে সানি নতুন। ছবির গল্প শোনার পর আমি পেশা করতে রাজি হই। ‘ডেঞ্জার জোন’ ছবিটি নিয়ে নির্মাতা সানি ভালো পরিশ্রম করছে। আমার বিশ্বাস তৈরি হয়েছে ও পারবে। ওর টিমওয়ার্কও খুব ভালো। যার কারণে গুছিয়ে পেশা সাধন সম্ভব হবে বলে আমি বিশ্বাস করি। আমার চরিত্রেও বেশ চ্যালেঞ্জ ও চমক থাকছে। আশা করছি, ব্যতিক্রমী গল্পের এই ছবিটি মন জয় করবে সবার।”

ছবিতে নায়ক বাপ্পীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন নায়িকা জলি। ‘ডেঞ্জার জোন’ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন।

ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন অঞ্জলী সাথি, ডিজে সোহেল, মেহেরিমা, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে সাকসেস মাল্টিমিডিয়া।

সোনালীনিউজ/এমটিআই