বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

গুজব প্রতিরোধে কুয়ালালামপুর ছাত্রলীগের প্রতিবাদ সভা

মালয়েশীয়া প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৯ জুলাই ২০১৯, সোমবার ০১:০২ পিএম

গুজব প্রতিরোধে কুয়ালালামপুর ছাত্রলীগের প্রতিবাদ সভা

পদ্মাসেতুতে মাথা ও রক্ত লাগবে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন কাল্পনিক গলাকাটা গুজব প্রতিরোধে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের  প্রতিবাদ সভার আয়োজন করেছে ছাত্রলীগ।

রোববার (২৯ জুলাই) রাতে কুয়ালালামপুরের একটি রেষ্টুরেন্টে  কুয়ালালামপুর মহানগর শাখা ছাত্রলীগ কর্তৃক এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি এম এইচ জুয়েলের সভাপতিত্বে ও সহ সভাপতি মোহাম্মদ রমজানের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য কবি আলমগীর। বক্তব্য রাখেন ছাত্রলীগ ও বিভিন্ন কমিউনিটির নেতা কর্মীবৃন্দ।       

সভায় বক্তারা বলেন, কালে কালে সত্যবাদীরা জীবন দিলো ঘাতক ও অপশক্তির  হাতে সেই ঘাতকরাই কালের পরিবর্তনে নিজেদের অপ্রকৌশল পরিবর্তনের করে সাধারন মানুষের আবেগকে কাজে লাগিয়ে বিবর্তনের ইতিহাস সৃষ্টি করার যেই পরিকল্পনা অব্যাহত রেখেছে সেই পরিকল্পনা নস্যাৎ করতে দেশবাসী সচেতন হতে হবে।

সকল ষড়যন্ত্রকারীদের বিষদাঁত ভেঙ্গে দিতে বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হতে হবে।  বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখার সকল ইউনিটের নেতৃবৃন্দের সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব সন্ত্রাসীদের অপপ্রচার কে নস্যাৎ করার জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন। এবং প্রশাসনের দ্রুত গুজব সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবি জানায়।

এসময় আরো উপস্থিত ছিলেন কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক  সালমান খান, উপ প্রচার সম্পাদক খন্দকার মোহাম্মদ রকি। ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, মামুন হোসেন, পাপেল আহমেদ, মাসুম বিল্লাল আপ, সালমান রহমান, মালেক মিয়া, মিজানুর রহমান, মোঃ সোহেল সহ বিভিন্ন রাজনৈতিক ও কমিউনিটির নেতা কর্মীরা।      

এএম/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue