রবিবার, ১৮ আগস্ট, ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

গুরুত্বর আহত শাকিব খান, হাসপাতালে বুবলী!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ জুন ২০১৯, রবিবার ০৩:৫৪ পিএম

গুরুত্বর আহত শাকিব খান, হাসপাতালে বুবলী!

শাকিব খান ও বুবলী

ঢাকা: গুন্ডাদের মার খেয়ে গুরুত্বর আহত হয়েছেন নায়ক শাকিব খান। তার চিকিৎসা সহায়তায় হাসপাতালে ব্যস্ত বুবলী! ঈদে মুক্তি পাওয়া ‘পাসওয়ার্ড’ সিনেমায় এমনি ভাবে দেখা গেছে জনপ্রিয় জুটি শাকিব-বুবলীকে।

এবার ঈদে মুক্তির মিছিলে থাকা পাঁচটি ছবির মধ্যে মুক্তি পায় তিনটি ছবি। পাসওয়ার্ড, আবার বসন্ত ও নোলক এই তিনটি ছবির দু’টিরই নায়ক শাকিব খান। ঈদ উপলক্ষে সিনেমা হল গুলোতে ‘পাসওয়ার্ড’ দেখতে দর্শকদের উপচে পড়া ভীড় দেখা গেছে। 

‘পাসওয়ার্ড’ ছবিতে চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছেন বুবলী। এর শুটিংয়ের সময় ক্যামেরাবন্দি হন তাঁরা। এতে অভিনয়ের পাশাপাশি এটি যৌথ ভাবে প্রযোজনা করেছেন সুপারস্টার শাকিব খান। ছবিতে দেখা যায়, গুরুত্বর আহত হয়ে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা শাকিবের চিকিৎসায় ব্যস্ত বুবলী।

রাজধানীর শ্যামলীতে অবস্থিত শ্যামলী সিনেমা হলে চলছে ‘পাসওয়ার্ড’ ছবিটি। এখন পর্যন্ত এবার ঈদে রেকর্ড সংখ্যক সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত এই ছবিটি। ঈদের দিন থেকে বৈরি আবহাওয়া ও বিশ্বকাপ ক্রিকেটের আমেজ নিয়েও ‘পাসওয়ার্ড’ দেখতে সিনেমা হলে ভীড় করছেন দর্শকরা।

শনিবার (৮ জুন) সরেজমিনে শ্যামলী হলে দেখা যায় আগ্রহ নিয়ে পাসওয়ার্ড দেখতে ভীড় করছেন দর্শকরা। একেকজন দুইটি তিনটি কিংবা চারটি করে টিকেট কিনছেন কেউবা পরে দেখবেন বলে অগ্রিম কিনছেন। সকালের দিকে খুব বেশি দর্শক দেখা না গেলেও মোটামুটি দর্শক দেখা গিয়েছে হলে। অনেকে টিকেট কেটে লাইন ধরে বসে আছেন ছবি দেখার অপেক্ষায়। কিছুদিন আগেও শ্যামলী হলে ডিলাক্স ও প্রিমিয়াম টিকেট বিক্রি হতো ১৫০ ও ২০০ টাকা করে। কিন্তু এখন সেটি বিক্রি হচ্ছে ২০০ ও ২৫০ টাকা করে। তারপরও দর্শক আগ্রহ নিয়ে টিকেট কিনছেন।

সোনালীনিউজ/বিএইচ