বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী থানা হেফাজতে

ঝিনাইদহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, সোমবার ০২:২২ পিএম

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী থানা হেফাজতে

স্বজনদের আহাজারি। ছবি: সোনালীনিউজ

ঝিনাইদহ : জেলার কালীগঞ্জে রিপা বিশ্বাস (২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (১৪ এপ্রিল) দিবাগত রাতে পৌর সভার নলডাঙ্গা রোডের মাস্টার পাড়ায় এ ঘটনা ঘটে। রিপা মাস্টার পাড়ার সুরঞ্জন বিশ্বাসের স্ত্রী। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী সুরঞ্জন বিশ্বাসকে থানা হেফাজতে নিয়েছে।

কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই জাহিদুল ইসলাম নিহতের স্বামীর উদ্বৃতি দিয়ে জানান, রাতে রিপা বিশ্বাস হঠাৎ অসুস্থ হয়ে খাটের ওপর থেকে নিচে পড়ে যায়। পরে স্থানীয় এক পল্লী চিকিৎসককে বাড়িতে নিয়ে আসলে ওই চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে তিনি দাবি করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অরুণ কুমার দাস বলেন, মৃতু অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। তবে তার স্বামী ওই চিকিৎসককে জানান, কিছুদিন আগে সিজারের মাধ্যমে তার একটি শিশু সন্তান জন্ম নেওয়ার পর শিশুটি মারা যায়। এরপর থেকে রিপা বিশ্বাসের শরীরে রক্ত শূণ্যতা বিরাজ করছিল।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, মাস্টারপাড়ায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। লাশের ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue