সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ২৪ অগ্রাহায়ণ ১৪২৬

গোলাপি সাজে ইডেনে এসে তামিমকে খুঁজলেন সানিয়া মির্জা!

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার ০৮:৪৮ পিএম

গোলাপি সাজে ইডেনে এসে তামিমকে খুঁজলেন সানিয়া মির্জা!

ঢাকা : কলকাতা শহরটারই রং বদলে গিয়েছে। মিষ্টির দোকানগুলোতে রং বদল হয়েছে। কলকাতায় এখন গোলাপি মিষ্টির ছড়াছড়ি। এর সবকিছুই হয়ে ইডেনে গোলাপি টেস্ট হচ্ছে বলে। পুরো শহরটাকেই গোলাপি আভায় মুড়ে দেওয়া হয়েছে।

ভারত-বাংলাদেশ ঐতিহাসিক টেস্ট ম্যাচের সুবাদে কলকাতাই এখন দেশের নতুন পিঙ্ক সিটি। ইডেনে গোলাপি বলের টেস্ট ঘিরে শুক্রবার উৎসাহের কমতি ছিল না। দলে দলে ক্রিকেটপ্রেমীরা এসে গ্যালারি ভরিয়েছেন।

ইডেনের আবহাওয়াটাই যেন এদিন ছিল অন্যরকম। হরভজন সিং থেকে শুরু করে সুনীল গাভাস্কার, প্রত্যেকের পোশাক-পরিচ্ছদেই কিছু না কিছু গোলাপির ছোঁয়া ছিল। আর এই ট্রেন্ড থেকে বাদ যাননি সানিয়া মির্জাও।

গোলাপি পোশাকে ইডেনে হাজির হয়েছিলেন ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল সানিয়া মির্জা। গোলাপি বলে টেস্ট নিয়ে রীতিমতো উচ্ছসিত দেখাচ্ছিল তাঁকে। এমন এক ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে পেরে তিনি যেন দারুণ খুশি। আজকাল টেস্ট ম্যাচে মাঠে তেমন লোক হয় না, কিন্তু এদিন ইডেনে ফুল হাউস দেখে সানিয়াও খুব উত্তেজিত ছিলেন। কলকাতায় ইডেনে এত দর্শক দেখে মুগ্ধ তিনি।

সানিয়া বলে গেলেন, 'খুব উপভোগ করছি ব্যাপারটা। কলকাতা তো বরাবরই খেলাধুলার জন্য উজাড় করে দেয়। সেটাই আরও একবার দেখলাম। ইডেন টেস্ট নিয়ে আমি আগে থেকেই উচ্ছ্বসিত ছিলাম। এখানে আসার পর উন্মাদনা আরও বেড়ে গেল।'

দীর্ঘদিন পর আবার টেনিস সার্কিটে ফিরছেন সানিয়া মির্জা। জানালেন, ২০২০ সালে অষ্ট্রেলিয়ান ওপেনে আবার কোর্টে নামার জন্য প্রস্তুতি শুরু করেছেন।

সানিয়া আরও জানিয়ে গেলেন, বাংলাদেশের ক্রিকেটার তামিম ইকবাল ও তাঁর স্ত্রী আয়েশা তাঁর ভালো বন্ধু। ভারতের খেলা আর স্বামী শোয়েব মালিক খেললে তিনি অবশ্যই ক্রিকেট দেখতে বসে পড়েন।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue