রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০, ১২ মাঘ ১৪২৬

ঘণ্টায় ৩ কোটি টাকা পারিশ্রমিক

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার ০৯:৪১ পিএম

ঘণ্টায় ৩ কোটি টাকা পারিশ্রমিক

ঢাকা : মডেল ও বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলার আগামী বছরটা বোধহয় ভালো যাবে। কারণ বছরের শুরুতেই তার ফান্ডে জমা হবে তিন কোটি রুপি। বছরের প্রথম দিনে যার অ্যাকাউন্টে তিন কোটি রুপি জমা হবে, নিশ্চয়ই বিষয়টি তার জন্য সুখের।

তবে এই রুপি কোনো সিনেমার জন্য নয়, নতুন বছরের শুরুতে একটি নিউ ইয়ার পার্টি থেকেই এই রোজগার করতে চলেছেন অভিনেত্রী। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী। এই নায়িকা এক রাতেই আয় করবেন ৩ কোটি রুপি। অনেকের চিন্তার বাইরে হলেও ঘটনা সত্য। মডেল ও বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা নাকি এমনই পারিশ্রমিক হাঁকিয়েছেন। না, কোনো সিনেমায় অভিনয় করে নয়, একটি অনুষ্ঠানের অতিথি হওয়ার জন্য এই টাকা নিচ্ছেন তিনি।

নতুন বছরের শুরুতে একটি থার্টি ফার্স্ট নাইট পার্টিতে যোগ দেবেন ঊর্বশী রাউতেলা। এই পার্টির অতিথি হতেই ৩ কোটি রুপি নিচ্ছেন নায়িকা। এমনই খবর প্রকাশ করেছে ভারতীয় এক গণমাধ্যম। সব মিলিয়ে নতুন বছরটি বেশ খোশ মেজাজেই শুরু করছেন ঊর্বশী।

২০১১ সালে ইন্ডিয়ান প্রিন্সেস, ট্যুরিজম কুইন ইন্ডিয়া অ্যান্ড ওয়ার্ল্ড খেতাব পান ঊর্বশী রাউতেলা। মিস ডিভা ইউনিভার্স ২০১৫ হন তিনি। এছাড়া ২০১৫ সালেই মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন তিনি।

২০১৩ সালে সানি দেওলের বিপরীতে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমা দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় তার। ২০১৫ সালে কন্নড় সিনেমায় ‘ঐরাবত’-এ অভিনয় করেন। এরপর ২০১৬ সালে ‘সনম রে’ ও ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ সিনেমা দিয়ে বলিউডে বাজিমাত করেন।

সিনেমার পাশাপাশি ২০১৪ সালে হানি সিংয়ের ‘লাভডোজ’ মিউজিক ভিডিওতেও কাজ করেন। ২০১৬ সালে মিকা সিংয়ের ‘লাল দোপাট্টা’ গানের ভিডিওতেও ঝড় তোলেন ঊর্বশী।

ঊর্বশী রাউতেলা প্রথম আনিল শর্মার অ্যাকশন-রোমান্টিক ফিল্ম সিং সাব দা গ্রেটে অভিষিক্ত হন। ভারতীয় এই সুন্দরী ২০১৫ সালে মিস ডিভা প্রতিযোগিতায় প্রথম হন এবং মিস ইউনিভার্সে ভারতীয় হিসেবে অংশগ্রহণ করেন।

সোনালীনিউজ/এমটিআই