বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬

ঘর দেয়ার কথা বলে মোটা অংকের টাকা নিলেন ইউপি মেম্বার!

গোপালগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ০৬:০০ পিএম

ঘর দেয়ার কথা বলে মোটা অংকের টাকা নিলেন ইউপি মেম্বার!

গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের ৯নং ইউপি সদস্যের বিরুদ্ধে নানা অনিয়ম ও দূর্নীতির অভিযোগ উঠেছে। জায়গা আছে ঘর নেই প্রকল্প, বয়স্ক ভাতা, ভিজিডি ও ভিজিএফসহ নানা অনিয়মের অভিযোগ রয়েছে ওই ইউপি সদস্য এস এম হান্নানের বিরুদ্ধে।

ফুকরা ইউনিয়নের শাপলাডাঙ্গা গ্রামের গৌতম বাওয়ালীর স্ত্রী লিপিকা বাওয়ালী জানান, প্রায় দেড় বছর আগে ঘর পাইয়ে দেয়ার কথা বলে ১২ হাজার টাকা নিয়েছে মেম্বর। প্রকল্পের ঘর পেতে হান্নান মেম্বরের কাছে ঘর চাই। মেম্বর বলে ঘর পেতে হলে টাকা লাগবে। আমি বলি  ঘরপাতি টাকা দেয়া লাগবে ক্যান?  

সরকার তো এমনিতে ঘর দিচ্ছে। তখন মেম্বর বলে যদি ঘর পাতি চাও তাইলে অবশ্যই টাকা দিতে হবে। আমি ঘর বাবদ মেম্বরকে ১২ হাজার টাকা দিছি। আর ভিজিডি কার্ড করার কথা বলে আরো ২ হাজার টাকা নিছে মেম্বর। এখন ঘর, কার্ড কোনটিই দেয় না। টাকা ফেরত চাইলে এই মাসের মধ্যে ঘর এনে দেবো। এভাবে সময় নিতে নিতে এক মাঘে টাকা দিছি তারপর আর একমাস চলে গেছে। কিন্তু আমি টাকা ঘর কোনটাই পাই নাই। টাকা ফেরত চাই ঘর দরকার নাই। আমরা গরিব মানুষ অনেক কষ্ট করে এই টাকা জোগাড় করছি। এভাবেই কান্নাজড়িত কন্ঠে জানাচ্ছিলেন লিপি।

এ ব্যাপারে ৯নং ইউপি সদস্য এস এম হান্নানের সাথে যোগাযোগ করা হলে ঘরের ব্যাপারে তিনি কিছুই জানেন না বলে দাবী করেন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue